কলারোয়ায় এক মাদক ব্যাবসায়ীকে কুপিয়ে জখম

কলারোয় প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় দুই গ্রুপ মাদক ব্যাবসায়ীর মধ্যে অভ্যন্তরীন দ্বন্দে প্রতিপক্ষের হামলায় সাইফুল ইসলাম নামে এক মাদক ব্যাবসায়ীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের মাদক ব্যাবসায়ীরা। বুধবার গভীর রাতে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের তিন রাস্তা মোড়ে এ ঘটনাটি ঘটে।
আহত মাদক ব্যাবসায়ী কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের সিরাজুল ইসলাম (ময়রার) ছেলে।

চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি জানান, সাইফুল ইসলাম দীর্ঘদিন মাদক ব্যাবসার সাথে জড়িত ছিল। সম্প্রতি এলাকার ও বিভিন্ন জায়গার মাদক ব্যাবসায়িদের সাথে তার মনোমালিন্য হয়। সম্প্রতি সে প্রতিপক্ষ মাদক ব্যাবসায়িদের মালামাল পুলিশের কাছে ধরিয়ে দেয়। এ নিয়ে প্রতিপক্ষ মাদক ব্যাবসায়িরা প্রতিশোধ নেওয়ার জন্য ওত পেতে থাকে। বুধবার গভীর রাতে মটর সাইকেলযোগে সাইফুল ইসলাম রামকুষ্ণ পুর তিনরাস্তা মোড়ে পৌঁছালে প্রতিপক্ষ মাদক ব্যাবসায়িরা তাকে ধরে ফেলে। এ সময় তারা তাকে এলোপাতাড়ি কুপিয়ে মৃতভাবে ভেবে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে কলারোয়া হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, স্থানীয় চেয়ারম্যানের কাছ থেকে আমি ঘটনটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Please follow and like us:
Facebook Comments