তালায় পুলিশের স্ত্রীর ঝুলান্ত লাশ উদ্ধার

তালা (সাতক্ষীরা)সংবাদদাতা:সাতক্ষীরার তালা উপজেলার জাতপুর পুলিশ ফাাঁড়ির এএসআই আবুল হাশেম আলী স্ত্রী ফাতেমা বেগম (২৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ।  আজ সোমবার (২ জুলাই) বিকাল ৫টার দিকে উপজেলার তেঁতুলিয়া গ্রামের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ফাতেমা বেগমের বাবার বাড়ি মেহেরপুরের আমঝুঁপি এবং শ্বশুরবাড়ি চুয়াডাঙ্গা সদরের ডিঙ্গাদাহ গ্রামে।এএসআই আবুল হাশেম এর দাবী তার স্ত্রী গলায় দড়ি দিয়ে আত্নহত্যা করেছে। স্থানীয়রা জানায় স্বামী -স্ত্রীর মধ্যে গলযোগের কারণে এ হত্যা।
নিহত ফাতেমা বেগমের ৬ বছর বয়সী টুসু নামের একটি কন্যা সন্তান রয়েছে। এদিকে ঘটনার সময় এএসআই আবুল হাশেম বাড়িতেই ছিলেন বলে জানা গেছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাতক্ষীরা জেলা সদরের সার্কেল (এস.পি) অপু সরোয়ার, তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল, জাতপুর ক্যাম্প ইনচার্জ এস.আই হেকমত, এ.এস.আই কায়ছার, জনপ্রতিনিধির মধ্যে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া ইউ.পি সদস্য দেলোয়ার হোসেন(সোনা), তালা সদর ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ মোসলেম উদ্দীন মোড়ল। সার্কেল এস.পি লাশটিকে ময়নাতদন্তের জন্য নির্দেশ প্রদান করেন।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করে বলেন, কি জন্য তিনি আত্মহত্যা করেছেন তার সঠিক কারণ জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

নিহতের পরিবারের দাবী তাদের মেয়ে ফাতেমাকে তার স্বামী মেরে গলায় ফাস দিয়ে ঝুলিয়ে দিয়েছে।

Please follow and like us:
Facebook Comments