পাবনায় মাদকাসক্ত ছেলের হাতে মা, ভাইসহ তিনজন খুন

ক্রাইমবার্তা ডেস্করিপোটঃপাবনা:পাবনার বেড়ায় মা, ছোট ভাই ও খালাকে জবাই করে হত্যা করা হয়েছে। বুধবার ভোরে বাড়ির উঠোনে তাদের লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ওই বাড়ির মাদকাসক্ত বড় ছেলে তুহিন।

নিহতরা হলো স্থানীয় মিঠুর স্ত্রী বুলি খাতুন (৪০) ও তার ছেলে তুষার (১১) এবং আবু বকরের স্ত্রী লসিমন (৪৫)। ঘটনার পর থেকে মিঠুর বড় ছেলে তুহিন পলাতক রয়েছে।

বেড়া উপজেলার নতুন ভারেঙ্গা ইউনিয়নের সোনাপদ্মা গ্রামের নতুন চারাবটতলা এলাকায় হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে বলে এলাকাবাসী ধারণা করছে।।

নতুন ভারেঙ্গা ইউপি চেয়ারম্যান হাজী আমজাদ হোসেন জানান, নতুন ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলম খানকে তুহিনের স্ত্রী রুনা আক্তার বলেছে, তার স্বামী এ হত্যাকান্ড ঘটিয়েছে।
চেয়ারম্যান বলেন, একার পক্ষে ৩ জনকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা সম্ভব নয়। এ হত্যাকাণ্ডের পেছনে গভীর কোন রহস্য থাকতে পারে বলে তিনি ধারণা করছেন।

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর হোসেন জানান, পাবনা জেলা পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির (পি.পি.এম), বেড়া সার্কেল এ.এস.পি মিয়া আশিস বিন হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে যে, মিঠুর বড় ছেলে মাদকাসক্ত তুহিন এই ঘটনার সাথে জড়িত থাকতে পারে বলে। বেড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

Please follow and like us:
Facebook Comments