জামায়াত সংশ্লিষ্টার অভিযোগে পাটকেলঘাটায় আটককৃত মাদ্রাসা সুপার সহ চারজনকে কারাগারে পাঠানো হয়েছে

ক্রাইমবার্তা রিপোট: পাটকেলঘাটা  : জামায়াত সংশ্লিষ্টার অভিযোগে পাটকেলঘাটা কাশিয়াডাঙ্গা মাদ্রাসা সুপার খলিষখালি জামে মসজিদের ইমাম জনপ্রিয় ব্যক্তিত্ব মাওলানা আব্দুল রাজ্জাক সহ চার ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে পাটকেলঘাটার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
সেঁনেরগাতি গ্রামের মৃত মোবারক মোড়লের ছেলে রফিকুল ইসলাম, খলিশখালী গ্রামের মৃত আব্দুর জব্বার গাজীর ছেলে আব্দুর রাজ্জাক গাজী (৫৩), গনেশপুর গ্রামের জাকের সরদারের ছেলে রেজাউল করিম (৪০) ও হাজরাপাড়া গ্রামের ফেরাজতুল্লাহর ছেলে রবিউল ইসলাম মোড়ল (৫২) কে গ্রেফতার করে।
পাটকেলঘাটা থানায় নতুন কোন মামলা না থাকায় আটককৃতদের একটি নতুম মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।
পাটকেলঘাটা পুলিশের দাবী সেঁনেরগাতি গ্রামের মৃত মোবারক মোড়লের ছেলে রফিকুল ইসলামের বাড়ীতে নাশকতা সৃষ্টির চেষ্টায় জামায়াতের বৈঠক করার সময় পুলিশ রফিকুল ইসলাম, খলিশখালী গ্রামের মৃত আব্দুর জব্বার গাজীর ছেলে আব্দুর রাজ্জাক গাজী (৫৩), গনেশপুর গ্রামের জাকের সরদারের ছেলে রেজাউল করিম (৪০) ও হাজরাপাড়া গ্রামের ফেরাজতুল্লাহর ছেলে রবিউল ইসলাম মোড়ল (৫২) কে গ্রেফতার করে।
এ ঘটনায় ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ার এ্যাক্ট এর ১৫(৩)২৫-ঘ এর নাশকতা সৃষ্টির অপরাধে একটি মামলা হয়েছে। মামলা নং-২। তাং ০৪/০৭/১৮ ইং। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
আটককৃতদের পরিবারের সদস্যদের দাবী গ্রেফতারকৃতদের কারোর বিরুদ্ধে কোন মামলা কিম্বা ওয়ারেন্ট ছিল না। পুলিশ আদালতের আইন উপেক্ষা করে তাদেকে আটক করেছে।

Please follow and like us:
Facebook Comments