সময় টিভির দক্ষিণ পশ্চিম অঞ্চল প্রতিনিধি পরিচয় দানকারী তালার এক সাংবাদিকের কান্ড

ক্রাইমবার্তা রিপোট:  সাতক্ষীরা জেলায় তারা বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও পত্রিকার জাল পরিচয়পত্র ব্যবহার করে ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার মানুষকে হুমকি দিয়ে চাঁদা আদায় করে৷ এতে বিপাকে পড়ছেন পেশাদার সাংবাদিকরা৷সাতক্ষীরার তালা উপজেলার রহিমাবাদ গ্রামের মোঃ মহিরুদ্দিনের ছেলে জি এম আবু সাইদ (২০) তালা সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ভুয়া সাংবাদিকের খোজ মিলেছে ৷ খোজ নিয়ে জানা যায় জি এম আবু সাইদ বেশ কিছুদিন যাবত নিউজ চ্যানেল সময় টিভির দক্ষিণ পশ্চিম অঞ্চল প্রধান পরিচয় দিয়ে আসছিলো। আবু সাইদ তার ব্যক্তিগত ক্যামেরায় সময় টেলিভিশন চ্যানেলের স্টিকার লাগিয়ে উপজেলার বিভিন্ন অনুষ্ঠানে হাজির হয়৷ সে একজন ম্যাজিশিয়ান
সে জেলার বিভিন্ন ব্যবসায়ী এবং সরকারি বেসরকারি অফিসে গিয়ে সময় টিভির পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদা দাবী করে এবং সময় টিভিতে নিউজ প্রচারের হুমকি দেয়।

সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সময় টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি মমতাজ আহমেদ বাপী বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা প্রেসক্লাবের সামেন থেকে ভুয়া সাংবাদিক জি এম আবু সাইদ কে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে জি এম আবু সাইদ বলেন আমি অনেক দিন যাবত সময় টিভির পরিচয় দিয়ে আসছিলাম আমার ভুল হয়েছে। সময় টিভির সাতক্ষীরা প্রতিনিধি জি এম আবু সাইদকে পুলিশে দিতে চাইলে জিএম আবু সাইদ ক্ষমা চাই এবং ভবিষ্যতে এই ধরনের কোন কাজের সাথে জড়িত হবেনা বলে অঙ্গিকার নামা লিখে দিয়ে যায়।

এদিকে এস এ টিভির সাতক্ষীরা প্রতিনিধি এম শাহীন গোলদার জানান, তালা উপজেলার শিরাসোনি গ্রামের মোঃ বাহারুল ইসলাম এস এ টিভির জেলা প্রতিনিধি দাবি করে জেলার বিভিন্ন উপজেলায় ঘুরে বেড়ায়। শুধু তায় নয় ধুলান্ডা গ্রামের মিঠু পারভেজ নিজেকে এটিএন বাংলার জেলা প্রতিনিধি দাবি করেন।

Please follow and like us:
Facebook Comments