শার্শায় এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার নাভারণে একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে তরিকুল ইসলাম বাবু (৩৮) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার সকালে তার নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান নাভারণ ইলেকট্রিকস ওয়ার্কস থেকে পুলিশ মৃত দেহটি উদ্ধার করে। নিহত তরিকুল ইসলাম বাবু শার্শা উপজেলার পাড়িয়ার ঘোপ গ্রামের তোতা মীরের ছেলে।
নিহতের স্বজনরা জানান, তরিকুল ইসলাম বাবুর বৃহস্পতিবার রাতে বাড়িতে ফিরতে দেরি দেখে তার মোবাইল ফোনে যোগাযোগ করলে ফোনটি বন্ধ দেখায়। তখন বাজারে এসে তার ব্যবসা প্রতিষ্ঠানে অনেক ডাকাডাকি করে দোকানের শার্টার না খুললে তাদের সন্দেহ হলে শার্টার ভেঙ্গে ভিতরে ঢুকে বাবুর ঝুলন্ত লাশ দেখতে পায়। এরপর পুলিশ ও এলাকাবাসীর সহযোগীতায় লাশটি উদ্ধার করা হয়। এবিষয়ে শার্শা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
প্রতিবেশি ব্যবসায়ীদের নিকট জানতে চাইলে তারা বলেন, আমাদের ধারনা অনেক টাকা ঋনগ্রস্থ হওয়ায় পাওনাদারদের টাকা পরিশোধ করতে না পারায় বাবু আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।