বহিস্কৃত দলিল লেখকদের ছবি সম্বলিত ব্যানার টানালো সাতক্ষীরা রেজিস্ট্রি অফিস

ক্রাইমবার্তা রিপোট:   অনিয়ম দুর্নীতির অভিযোগে বরখাস্ত হওয়া ৫ দলিল লেখককে ছবি সম্বলিত ব্যানার ঝুলিয়ে জনসাধারণ কে শতর্ক করেছে সাতক্ষীরা সদর সাব রেজিস্ট্রি অফিস কর্তৃপক্ষ। সাতক্ষীরায় দুর্নীতি দমন কমিশন(দুদক) এর কমিশনার এ.এফ. এম আমিনুল ইসলাম এর উপস্থিতিতে ও সাতক্ষীরা জেলা প্রশাসক মোঃ ইফতেখার হোসেনের নির্দেশে সদর সাব রেজিস্ট্রার লুৎফর রহমান মোল্যা স্বাক্ষরিত এ ব্যানার টানানো হয়।
গত ৩ জুলাই সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে অনুষ্ঠিত গনশুনানী অন্তে এ নির্দেশনা দেওয়া হয়। এর প্রেক্ষিতে ৯ জুলাই উক্ত বিজ্ঞপ্তি টানানো হয়। যার গনশুনানী নং-৯৫।
ওই ৫ দলিল লেখক হলেন, রেজিষ্ট্রি অফিস পাড়া এলাকার এ.কে এম মুনসুর রহমান(লাইসেন্স নং- ০১/৯৫), খানপুর এলাকার মোঃ শাহিদুজ্জামান (লাইসেন্স নং- ৫৬/৮৭), চেলারডাঙ্গী এলাকার হারুনার রশিদ(লাইসেন্স নং- ১৭/১০), কাটিয়া এলাকার খায়রুল ইসলাম খান(লাইসেন্স নং- ৪৪/৭৯) ও সদর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক কাটিয়া এলাকার মনিরুজ্জামান মনি(লাইসেন্স নং-০৯/০৬)।
ব্যানারে জনসাধারণের শতর্ক করে উক্ত ৫ দলিল লেখকদের সাথে কোন প্রকার আর্থিক লেনদেন না করার অনুরোধ করা হয়েছে। যদি কেউ তাদের আর্থিক লেনদেন তার দায় রেজিষ্ট্রি অফিস গ্রহণ করবে না। এছাড়া উক্ত দলিল লেখকদের অফিস চত্বরে চলাচল এবং অফিসে প্রবেশ সম্পূর্ণভাবে নিষিদ্ধ করা হয়।

Please follow and like us:
Facebook Comments