আশাশুনিতে ৮টি চোরাই মহিষ আটক

ক্রাইমবার্তা রিপোট:   আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে ৮টি চোরাই মহিষ আটক করেছে। বুধবার সকালে কুল্যার মোড় থেকে মহিষগুলো আটক করা হয়।
কয়রা উপজেলার হরিনগর গ্রামের নওশের আলি গাজীর পুত্র অহেদুল ইসলাম ও তার সহযোগী আরও ৪/৫ জন ৮টি মহিষ চুরি করে কয়রা উপজেলা চাদআলী এলাকা থেকে একটি পিকআপে উঠিয়ে বুধহাটায় আনতেছিল। পিক-আপটি কুল্যার মোড়ে পৌছলে এএসআই তরুণ কুমার পিকআপটি আটক করেন। এসময় অন্যরা পালিয়ে গেলেও পুলিশ অহেদুল ইসলামকে আটক করে। আটককৃত মহিষ ও পিক-আপ চালক তালা উপজেলার ভায়রা গ্রামের আবুল হোসেন বিশ্বাসের ছেলে আবজাল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

Please follow and like us:

Check Also

শ্যামনগরে সামাজিক জবাবদিহিতা চর্চা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলার শ্যামনগরের গাবুরার ইউনিয়ন ক্লাইমেট অ্যাকশান গ্রুপের সদস্যদের জন্য তিনদিন ব্যাপী সামাজিক জবাবদিহিতা চর্চা বিষয়ক প্রশিক্ষণ শুরু হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা লিডার্স শনিবার সকালে দাতা সংস্থা মানুষের জন্য ফাউন্ডেশন ও এ্যাম্বাসি অব সুইডেনের সহযোগিতায় আয়োজিত এই প্রশিক্ষণ উদ্বোধন করেন লিডার্স-এর নির্বাহী পরিচালক মোহন কুমার মন্ডল। লিডার্স-এর প্রধান কার্যালয়, শ্যামনগর, সাতক্ষীরার নলেজ ম্যানেজমেন্ট সেন্টারে আয়োজিত প্রশিক্ষণে প্রশিক্ষণ প্রদান করছেন প্রকল্প সমন্বয়কারী মো. আরিফুর রহমান ও প্রকল্প কর্মকর্তা সুলতা রানী সাহা। সেবাদাতা ও সেবাগ্রহীতাদের মধ্যে সেতুবন্ধন তৈরি, উন্নয়নের কার্যকারীতা এবং জনগণের ক্ষমতায়ন নিশ্চিত করতে গণশুনানির আয়োজনের পূর্বপ্রস্তুতি হিসাবে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে। উল্লেখ্য, পরবর্তীতে ধারাবাহিকভাবে ইউনিয়ন পরিষদের চেয়ারমান, মেম্বর ও উপজেলা জেন্ডার সমতা ও জলবায়ু জোঠকেও এই প্রশিক্ষণ প্রদান করা হবে। এই প্রশিক্ষণে একটি রূপক পাবলিক হেয়ারিং বা গণশুনানীর আয়োজন করা হয়। Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।