সিলেটে নির্বাচনের সিদ্ধান্তের ভার জামায়াতের ওপর

ক্রাইমবার্তা রিপোট:   ঢাকা : সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জামায়াতের সমর্থন প্রত্যাশা করে বিএনপি জোট শরিকের ওপর সিদ্ধান্তের ভার ছেড়ে দিয়েছে।
শনিবার সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে ২০ দলীয় জোটের বৈঠকের পর বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এতথ্য জানিয়েছেন।
এসময় নজরুল ইসলাম খান বলেন, সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে জামায়াতের প্রার্থীর থাকার বিষয়টিই ছিল জোটের বৈঠকের মূল আলোচ্য বিষয়। সেখানে এখনও জামায়াতের প্রার্থী রয়েছেন। কিন্তু আমরা বসে নেই। এ বিষয়ে ঐক্যমতে পৌঁছতে তাদের সঙ্গে আলোচনা চলছে। বৈঠকের জামায়াতের প্রতিনিধি মোবারক হোসাইন ছিলেন। আমাদের অনুরোধ, তার দলের নেতাদের তিনি বিষয়টি অবহিত করবেন। তারা যে সিদ্ধান্ত নেবে সেটিই চূড়ান্ত।
বৈঠকে জোটের শরীক জাতীয় পার্টি (জাফর)-এর মহাসচিব মোস্তফা জামাল হায়দারের স্ত্রীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। এছাড়া এলডিপি সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রমের গাড়ি বহরে হামলার ঘটনায় প্রতিবাদ, নিন্দা ও ক্ষোভ জানিয়েছে ২০ দল। জোট এসব হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানানো হয়েছে।  ঘটনার সময় সেখানে দায়িত্বে থাকা পুলিশের নিশ্চুপ থাকার বিষয়ে তদন্ত করার দাবি জানিয়েছেন ২০ দলের নেতারা।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে বৈঠকে নজরুল ইসলাম খান, জামায়াতে ইসলামীর কর্মপরিষদ সদস্য মোবারক হোসেন, বিজেপি সভাপতি আন্দালিব রহমান পার্থ, এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমদ, জাতীয় পার্টি (কাজী জাফর)-এর প্রেসিডিয়াম সদস্য আহসান হাবীব লিঙ্কন, সাম্যবাদী দলের সাঈদ আহমদ, লেবার পার্টির একাংশের সভাপতি মোস্তাফিজুর রহমান ইরান, খেলাফত মজলিশের যুগ্ম মহাসচিব গোলাম আজগর ও জমিয়তে উলামায়ে ইসলামের মহিউদ্দিন ইকরাম উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।