খলিল মটরর্সের স্বত্বাধিকারী খলিল আর নেই

ক্রাইমবার্তা রিপোট:   সাতক্ষীরা :খলিল মটরসের খলিল ভাই আর নেই। সবাইকে কাঁদিয়ে দুনিয়ার মমতা ত্যাগকরে পরলোকে গমন করলেন। গতকাল রাত সাড়ে ১২টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে তিনি মারা যান।
খলিল(৫০) সাতক্ষীরা জেলা মটর শ্রমিক ইউনিয়নের একজন সদস্য। খলিল মটরস এর স্বত্বাধিকারী। সাতক্ষীরা শহরের নিউমাকেট সংলগ্ন কামালনগর আহলে হাদীস মসজিদের সামনে তার বাড়ি।
পরিবার সূত্র জানায়, গতকাল বুধবার রাত ১২টার দিকে খলিল ভাইয়ের বুকের ভের ব্যাথ্যা অনুভব করে। কিছুক্ষণ পরে মুখ ভোরে বমি করে। এর কিছুক্ষণের মধ্যে তার শাররিক অবস্থা খারাপ হতে থাকে। একপর্যায়ে চিকিৎসার জন্য তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর কিছুক্ষণ পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্য ঘোষণা করে। এঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে
জেলা মটর শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে এক দিনের কর্মসূচি গ্রহণ করা হয়। বৃহস্পতিবার শ্রমিকরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে এক দিনের ছুটি ঘোষণা করে। শহরে মাইকিং করে শোক সংবাদ জানিয়ে খলিলের বিদায়ী আতœার মাগফিরাত কামনা করেন।
সাতক্ষীরা আয়েনউদ্দীন মহিলা মাদ্রাসার পক্ষ থেকে পরিবারটির প্রতি শোক জানানো হয়। প্রতিষ্ঠানটিতে অধ্যায়নরত শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকরা ছুটে যান মরহুমের বাড়িতে। শান্তনা দেন শোক সন্তপ্ত পরিবারের প্রতি।
মরহুমের বাড়িতে চলছে শোকের ছায়া। বৃদ্ধা মায়ের সামনে পুত্রের লাশ, পিতা হারোনো চার কন্যা সন্তান ও স্বামী হারানো বেদনায় মর্মাহত শোকে বিহŸল গোটা পরিবার। পরিবারের একমাত্র উপার্জনক্ষমকে হারিয়ে গোটা পরিবার এখন দিশেহারা।
খলিল শুধুমাত্র চার কন্যা সন্তানের জনক ছিলেন। বড় মেয়ে জামাই ঢাকাতে একটি কোম্পানিতে চাকুরি করেন, মেঝ মেয়ে ফাতিমা এবছর দাখিল পাশ করে সাতক্ষীরা পিএনস্কুল এন্ড কলেজে কারিগরি শাখায় ভর্তি হয়েছে। সেজ মেয়ে মিম সাতক্ষীরা আয়েনউদ্দীন মহিলা মাদ্রাসা দশম শ্রেণীতে অধ্যায়ন রত আর ছোট মেয়ে ৬ষ্ঠ শ্রেনীতে পড়ে। মরহুমের জানাজা আজ বিকাল ৫টায় কামাল নগর ঈদগা মাঠে অনুষ্ঠিত হবে। —আবু সাইদ বিশ্বাসঃসাতক্ষীরা

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।