টেবিল ঘড়ি বিজয়ী হলে নগরবাসী পাবেন সন্ত্রাস ও মাদকমুক্ত নগরী -এডভোকেট জুবায়ের

সিলেট ব্যুরো : সিলেট সিটি করপোরেশন নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, নগরীর উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে নাগরিক সেবার মান নিশ্চিত করা। নগর পরিচালনার সাথে নাগরিকদের সম্পৃক্ত করা। নগরীর সার্বিক উন্নয়নের জন্য দীর্ঘ মেয়াদী মহাপরিকল্পনা গ্রহণ করা এখন সময়ের দাবী। ব্যাপক কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে যুব সমাজকে বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি দিয়ে নগর পরিচালনার সাথে তাদের সংযুক্ত করা। এক্ষেত্রে নগর পরিচালনায় নিয়োজিত অভিভাবককে হতে হবে সৎ, যোগ্য ও আদর্শবান। দলীয় রাজনীতির শৃঙ্খল থেকে মুক্ত হয়ে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারলে নগরীর চেহারা পাল্টে যাবে। সিলেট হবে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত মডেল নগরী। টেবিল ঘড়ির বিজয়ের মাধ্যমে আমরা আপনাদের একটি বিশ্বমানের মডেল নগরী উপহার দিবো। ইনশাআল্লাহ।
তিনি শুক্রবার নগরীর ১০নং ওয়ার্ডের কানিশাইল, ঘাসিটুলা, ১১নং ওয়ার্ডের লালদিঘীরপাড়, ৯নং ওয়ার্ডের লেকসিটি আবাসিক এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত পৃথক পথসভায় উপরোক্ত কথা বলেন। এর আগে এডভোকেট জুবায়ের দিনভর নগরীর বিভিন্ন পয়েন্ট ও আবাসিক এলাকায় বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে পৃথক গণসংযোগ করেন।
কানিশাইল এলাকার বিশিষ্ট মুরব্বী আলহাজ্ব শামসুজ্জোহার সভাপতিত্বে ও শ্রমিক নেতা উবায়দুল হক শাহীনের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, এলডিপির সিলেট জেলা সভাপতি সায়েদুর রহমান চৌধুরী রুপা, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল  হোসাইন, এনডিপি সিলেট মহানগর সভাপতি জসিম উদ্দিন, জেলা সাধারণ সম্পাদক আনিসুর রহমান, বিজেপি জেলা সদস্য সচিব ডা: এ.কে.এম নুরুল আম্বিয়া, মুফতী আলী হায়দার, সিলেট সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জৈন উদ্দিন, জকিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম রুকবানী চৌধুরী জাবেদ, সাবেক ইউপি চেয়ারম্যান এডভোকেট সুফী আলম সুহেল, মাওলানা আব্দুস শহীদ, জমশেদ আলম, নজরুল ইসলাম, আব্দুল মুনিম ফরিদ, মাওলানা আব্দুল লতিফ খান প্রমুখ।
এদিকে নগরীর ঘাসিটুলা এলাকায় বিশিষ্ট মুরব্বী শমসের আলীর সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা উবায়দুল হক শাহীনের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। উপরোল্লিখিত নেতৃবৃন্দ ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জাগপা সিলেট মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, সমাজসেবী রেজাউল ইসলাম ও মেহেদি হাসান প্রমুখ।
লেকসিটি এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুর রকিবের সভাপতিত্বে ও এডভোকেট আজিম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র প্রার্থী এডভোকেট জুবায়ের। উপরোল্লিখিত নেতৃবৃন্দ ছাড়াও পথসভায় বক্তব্য রাখেন- বিশিষ্ট চিকিৎসক ডা: হোসাইন আহমদ, বিশিষ্ট শিক্ষাবিদ নুরুর রহমান, তাজুল ইসলাম, সদরুল ইসলাম, রাসেল আহমদ ও নাজিম উদ্দিন প্রমুখ।

Facebook Comments
Please follow and like us: