নগরীর কাক্সিক্ষত উন্নয়ন নিশ্চিত করতে দীর্ঘমেয়াদী মহাপরিকল্পনা নেয়া হবে -এডভোকেট জুবায়ের

সিলেট ব্যুরো : আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, একই সময়ে যাত্রা শুরু করেও  দেশের বিভিন্ন সিটি কর্পোরেশন আমাদের থেকে অনেক দুরে এগিয়ে গেছে। অমিত সম্ভাবনা থাকা সত্ত্বেও প্রবাসী অধ্যুসিত সিলেট সিটি বিভিন্ন দিক থেকে আজো পিছিয়ে রয়েছে। প্রবাসী বিনিয়োগের সম্ভাবনা থাকা সত্ত্বেও আস্থার অভাবে সিটি কাক্সিক্ষত বিনিয়োগ সম্ভব হচ্ছেনা। শ্রমিকদের ঘামের বিনিময়ে নগরায়ন হলেও তাদের জীবনমানের কোন উন্নতি হচ্ছেনা। সিলেট নগরীর কাক্সিক্ষত উন্নয়ন নিশ্চিত করতে দীর্ঘমেয়াদী মহাপরিকল্পনা গ্রহণ এখন সময়ের দাবী। আর সে পরিকল্পনা প্রণয়ন ও বাস্থবায়ন করতে আমাদের সেইসব সাহসী, সৎ, যোগ্য ও আদর্শবান নাগরিকবৃন্দ রয়েছেন। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় সিলেটকে একটি শান্তির মডেল নগরী গড়ে তুলতে চাই।
তিনি গতকাল শনিবার নগরীর ১৫নং ওয়ার্ডের মিরাবাজার ও ১৮নং ওয়ার্ডের কুমারপাড়া পয়েন্টে টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এছাড়াও এডভোকেট জুবায়ের দিনভর নগরীর বিভিন্ন পয়েন্ট ও আবাসিক এলাকায় বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে পৃথক গণসংযোগ করেন ও  উঠান বৈঠকে যোগ দেন।
মিরাবাজার এলাকার বিশিষ্ট মুরব্বী আলহাজ্ব মঈনুদ্দিনের সভাপতিত্বে ও ছাত্রনেতা ফরিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট নাগরিক ফোরামের সদস্য সচিব মোঃ ফখরুল ইসলাম, লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, এলডিপির সিলেট জেলা সভাপতি সায়েদুর রহমান চৌধুরী রুপা, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, এনডিপি জেলা সাধারণ সম্পাদক আনিসুর রহমান, বানিয়াচং উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান, সাবেক ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হান, আলেমে দ্বীন হাফিজ মশাহিদ আহমদ প্রমুখ।
এদিকে নগরীর কুমারপাড়া এলাকায় বিশিষ্ট সমাজসেবী ব্যবসায়ী আব্দুল ওয়াহিদ জাবেদের সভাপতিত্বে ও ছাত্রনেতা ফাহাদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। উপরোল্লিখিত নেতৃবৃন্দ ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন ও ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন প্রমুখ। পৃথক পথসভায় বিভিন্ন শ্রেণীপেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।