দুর্নীতিমুক্ত নগরী গড়তে টেবিল ঘড়িকে বিজয়ী করুন : সেলিম উদ্দিন

ক্রাইমবার্তা  ডেস্করিপোট:  বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন, হযরত শাহজালাল (র.), শাহপরান (র.) ও ৩৬০ আউলিয়ার স্মৃতি বিজড়িত পূণ্যভুমি সিলেট হচ্ছে দেশের আধ্যাত্মিক রাজধানী। এখানে রয়েছে সৌহার্দ্র সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত। আসন্ন সিটি নির্বাচনে এবার সিলেটবাসী একজন সৎ, যোগ্য ও আদর্শবান নেতৃত্বকে নির্বাচিত করার সুযোগ পেয়েছে। আগামী ৩০ জুলাই টেবিল ঘড়ি প্রতীকে ভোট দিয়ে এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরকে নির্বাচিত করে ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মান ও সন্ত্রাস, দুর্নীতিমুক্ত মডেল নগরী গড়ার সুযোগ দিন।
তিনি শুক্রবার সিসিক নির্বাচনে নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের টেবিল ঘড়ি মার্কার সমর্থনে সিলেট নগরীতে ছাত্রশিবিরের উদ্যোগে অনুষ্ঠিত গণসংযোগ পরবর্তী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। নগরীর মদীনা মার্কেট থেকে গণসংযোগ শুরু হয়ে নগরীর সুবিদবাজার, আম্বরখানা, চৌহাট্রা, জিন্দাবাজার হয়ে বন্দরবাজার কোর্ট পয়েন্টে গিয়ে শেষ হয়। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল ড. মোবারক হোসাইন।
গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-ছাত্রশিবিরের কেন্দ্রীয় এইচআরডি সম্পাদক জামশেদ আলম, সাবেক কেন্দ্রীয় অফিস সম্পাদক মো: ফখরুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক শাহীন আহমদ খান, সাবেক কেন্দ্রীয় মাদরাসা কার্যক্রম সম্পাদক আব্দুর রাজ্জাক, সিলেট মহানগর সভাপতি মু. নজরুল ইসলাম, শাবিপ্রবি সভাপতি তুহিন বেপারী, সিলেট জেলা পূর্বের সভাপতি পারভেজ আহমদ, পশ্চিম সভাপতি মিয়া মুহাম্মদ রাসেল, সুনামগঞ্জ জেলা সভাপতি জুনায়েদ আল হাবিব, সিলেট মহানগর সেক্রেটারি ফরিদ আহমদ ও নগর সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

Check Also

সাতক্ষীরায় জামায়াতের সম্মেলন অনুষ্ঠিত ইসলামী শাসন ব্যবস্থা চালু না থাকায় দেশের নাগরিকরা তাদের অধিকার থেকে বঞ্চিতঃ ইজ্জত উল্লাহ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ মুহাম্মদ ইজ্জত উল্লাহ বলেছেন, ইসলাম একটি পূর্ণাঙ্গ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।