সাতক্ষীরার কালিগঞ্জ ও আশাশুনিতে বজ্রপাতে দুই জনের মৃত্যু

ক্রাইমবার্তা  ডেস্করিপোট: সাতক্ষীরার পৃথক স্থানে বজ্রপাতে দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার ভোরে ও শুক্রবার মধ্য রাতে সাতক্ষীরার আশাশুনি ও কালিগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে।
বজ্রপাতে মৃত দুই ব্যক্তি হলেন, আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের পাইথলী গ্রামের হরী মন্ডলের ছেলে উদয় কুমার মন্ডল (৩৬) ও কালিগঞ্জ উপজেলার পশ্চিম মৌতলা গ্রামের মৃত মোকছেদ মীর্জও ছেলে মীর্জা শাহজান আলী (৫৫)।
নিহতদের পারিবারিক সূত্রে জানাগেছে, আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের পাইথলী গ্রামের উদয় কুমার মন্ডল একই গ্রামের প্রবীর মন্ডলের সূর্যখালী বিলের একটি মৎস্য ঘেরে বিগত ৩ বছর যাবত কর্মচারীর কাজ করে আসছিলেন। প্রতিদিনের ন্যায় শনিবার ভোর ৪ টার দিকে ঘুনি থেকে মাছ কুড়ানোর সময় আকস্মিক বজ্রপাতে তার মৃত্যু হয়। পাশ্ববর্তী ঘেরের লোকজন উদয়ের মৃতদেহ পানিতে ভাসতে দেখে তার স্বজনদের খবর দিলে তারা তার মৃত দেহ উদ্ধার করে।
অপরদিকে, কালিগঞ্জ উপজেলার পশ্চিম মৌতলা গ্রামে মীর্জা শাহজান আলী নামের এক মৎসজীবি শুক্রবার গভীর রাতে বাড়ির পাশে একটি মৎস্য ঘেরে কাজ করার সময় বজ্রপাতে মারা যান। তিনি ওই গ্রামের মৃত মোকছেদ মীর্জার ছেলে।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান ও আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, সাতক্ষীরার আশাশুনি ও কালিগঞ্জ উপজেলায় দুই জনের মৃত্যুতে তাদের স্ব স্ব এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।