অপু হিন্দু ধর্মাবলম্বী এক ছেলেকে বিয়ে করছেন!

ক্রাইমবাতা ডেস্করিপোট:   ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। গেলো দুই বছর আগেও দেশের হিট ছবিগুলো ছিল তার ঝুলিতে। উপহার দিয়েছেন একের পর এক জনপ্রিয় ছবি। তবে এই বছরে এসে ব্যক্তিগত কিছু জটিলতায় সিনেমার কাজ নেই তার।

এদিকে, গেলো বছর তাকে নিয়ে মিডিয়ার আলোচনা কম হয়নি। তবে তা ছিল, গোপনে এক শীর্ষ নায়ককে বিয়ে ও তালাক নিয়ে। ওই সময় অপু বিশ্বাস একটি বেসরকারি চ্যানেলে হাজির হন ছেলে আব্রাম খান জয়কে নিয়ে! আশ্চর্যের বিষয় হলো, এর আগে, বাচ্চা তো দুরের কথা, কেউ তার বিয়ের খবরই জানতো না!

 এদিকে, এই সময়ে এসে সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন একটি খবর ভাইরাল হয়েছে, তাতে জানা গেছে, অপুর নতুন বিয়ের খবর। তিনি নাকি একজন আইটি বিশেষজ্ঞকে বিয়ে করতে যাচ্ছেন। তার নাম তন্ময় বিশ্বাস। একটি বেসরকারি প্রতিষ্ঠানে আইটি ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন এই স্বামী! পারিবারিকভাবেই নাকি তাদের বিয়ে হচ্ছে।

সেখান থেকে আরো জানা গেছে, অপুর এই স্বামী নাকি সনাতন ধর্মাবলম্বী। এখন, সমালোচকদের প্রশ্ন, তাহলে কী অপু আবারো হিন্দু ধর্মে ফিরে যাচ্ছেন?

এদিকে, কিছুদিন আগে গণমাধ্যমে অপু জানিয়েছিলেন, তিনি আর কাউকে বিয়ে করবেন না। বাকী জীবন সন্তান আব্রাম খান জয়কে নিয়ে কাটিয়ে দেবেন। তাছাড়া ছেলেকে তিনি ইসলাম ধর্মে বড় করবেন।

এখন ভক্তদের মধ্যে অপুর নতুন এই খবরে জোর গুঞ্জন শুরু হয়েছে। তবে এর কোন স্পষ্ট বক্তব্য নায়িকার কাছ থেকে জানা যায়নি।

Please follow and like us:

Check Also

কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রী’র আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি :সাতক্ষীরার কলারোয়ায় স্বামী আজহারুল ইসলামের পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণা খাতুন আত্মহত্যা করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।