জামায়াত নেতা শাহজাহান চৌধুরী গ্রেফতার: প্রতিবাদে নগরীতে বিক্ষোভ সমাবেশ

ক্রাইমবার্তা রিপোট: চট্টগ্রাম অফিস: জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এ সময় তার সঙ্গে থাকা আরও পাঁচজনকে গ্রেফতার করা হয়। শুক্রবার (৩ আগস্ট) বেলা সাড়ে ১১টায় নগরের খুলশী থানার মুরগির ফার্ম এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি ক্রাইমবার্তাকে নিশ্চিত করেছেন সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ-অভিযান) আমেনা বেগম।

তিনি বলেন, একটি শিক্ষা প্রতিষ্ঠানে গোপন বৈঠক করার সময় জামায়াত নেতা শাহজাহান চৌধুরী এবং তার পাঁচ সহযোগীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর শাহজাহান চৌধুরীকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। আটক পাঁচজনের পরিচয় যাচাই করা হচ্ছে।

এদিকে জামায়াত নেতাআলহাজ্ব শাহজাহান চৌধুরীকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবীতে
চট্টগ্রাম মহানগরী জামায়াতের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।
মুক্তির দাবীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল নগর প্রচার সম্পাদক মোহাম্মদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিতহয়।
নগরীর রাহাত্তার পুলেঅনুষ্ঠিত উক্ত সমাবেশে অন্যান্যেও মধ্যে বক্তব্য রাখেন, জামায়াত নেতাএম.এ.আলম,ছাত্রশিবির নগর উত্তর সেক্রেটারী এস.এম.রায়হান ও সাংগঠনি সম্পাদক হামিদ হোসাইন প্রমুখ।
সমাবেশে নেতৃবৃন্দ বলেন, সরকার একাদশজাতীয়সংসদ নির্বাচনকে বানচা করাজন্য ২০ দলীয় জোটতথাবিএনপি-জামায়াত নেতৃবৃন্দকেঅন্যায়ভাবে গ্রেফতারকরছে। নেতৃবৃন্দ বলেন, পুলিশঅন্যায়ভাবেমিথ্যা ও ষড়যন্ত্রমুলকমামলাদিয়েজামায়াতশিবির নেতৃবৃন্দকেহয়রানিকরছে। নেতৃবৃন্দ অবিলম্বে জামায়াত নেতাআলহাজ্ব শাহজাহান চৌধুরীসহ গ্রেফতারকৃত জামায়াত-শিবিরেরসকল নেতা-কর্মীদের নি:শর্ত মুক্তির দাবী জানান।সমাবেশ শেষে এক বিক্ষোভমিছিলবিভিন্নসড়কপ্রদক্ষিণকরেএককিলোমিটারগিয়ে শেষ হয়।

Facebook Comments
Please follow and like us: