ফটোগ্রাফার শহীদুল আলম আটক!

ক্রাইমবার্তা রিপোট: বিখ্যাত ফটোগ্রাফার ও দৃক গ্যালারির ব্যবস্থাপনা পরিচালক শহীদুল আলমকে তুলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

তবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার(ডিবি) আব্দুল বাতেন বার্তা সংস্থা ইউএনবিকে জানান, শহীদুল আলমকে তার ধানমণ্ডির বাসা থেকে ডিবি পুলিশের একটি দল আটক করেছে। শিক্ষার্থীদের চলমান বিক্ষোভ নিয়ে ফেসবুকে দেয়া একটি পোস্ট নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

দৃকের জেনারেল ম্যানেজার এএসএম রেজাউর রহমান বলেন, রোববার রাতে তার নিজ বাসা থেকে একদল দুর্বৃত্ত তাকে অপহরণ করে নিয়ে গেছে। রাতে তিনি ধানমণ্ডি মডেল থানায় অপহরণের মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে অভিযোগ হিসেবে গ্রহণ করেছে।

রেজাউর রহমান বলেন, শহীদুল আলম ধানমণ্ডির ৯ নম্বর সড়কের ৩২ নম্বর বাসায় থাকেন। রোববার দিবাগত রাত ১০টার দিকে একটি হাইএস মাইক্রোবাসে কয়েকজন যুবক তার বাসায় আসেন। এরপর তারা বাসা থেকে জোরপূর্বক শহীদুল আলমকে অপহরণ করে নিয়ে যান।

তিনি আরও বলেন, যাওয়ার সময় তারা বাসার সিসিটিভির ফুটেজও নিয়ে যান। যে মাইক্রোবাসে তাকে নিয়ে যাওয়া হয়েছে, সেটির গায়ে পপুলার লাইফ ইন্স্যুরেন্সের লোগো লাগানো ছিল বলে তিনি জানান।

এ বিষয়ে জানতে চাইলে রোববার দিবাগত রাত ২টার দিকে ধানমণ্ডি মডেল থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই মহিদুল বলেন, আমরা এ ব্যাপারে কিছু জানি না। তবে তার স্ত্রী একটি অভিযোগ করে গেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এসআই আলমগীর হোসেনকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তিনি বিষয়টি দেখছেন। প্রাথমিক তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments
Please follow and like us: