ড. কামাল হোসেনরা সরকার পতনের নতুন যড়যন্ত্র করছে -আইনমন্ত্রী

ক্রাইমবার্তা ডেস্করিপোট:

ড. কামাল হোসেনরা সরকার পতনের নতুন যড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, স্কুলশিক্ষার্থীদের সকল দাবি প্রধানমন্ত্রী মেনে নেয়ার পরও তারা সরকার পতনের নতুন যড়যন্ত্রে লিপ্ত হয়। এই যড়যন্ত্রের অংশ হিসেবে মার্কিন রাষ্ট্রদূতকে নিয়ে ঢাকার একটি বাসায় ড. কামাল হোসেনরা সভা করে।

শুক্রবার সকাল ১১টায় আখাউড়া মোগড়া হাইস্কুলে বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, এই ঘটনার পর তার (মন্ত্রী) মোবাইলে ক্ষুদ্র বার্তায় জানানো হয়- ‘ক্ষমতা তো গেছে, বেরুবেন কোন দিকে?’।

আইনমন্ত্রী এ নিয়ে হুঁশিয়ার করে বলেন, আমরা জনগণ নিয়ে কাজ করি, ভয় দেখিয়ে লাভ নেই। আমাদের মন ছোট নয়, বিশাল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, মন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার জীবন, আখাউড়ার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম পিওনা প্রমুখ।

এর আগে মন্ত্রী সকাল সাড়ে ১০টায় আখাউড়া রেলওয়ে জংশনে নেমে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের সাথে মতবিনিময় করেন।

Facebook Comments
Please follow and like us: