৯ বছরে ৯ মিনিটের আন্দোলনও করতে পারেনি বিএনপি

 

ক্রাইমবার্তা  ডেস্করিপোট:

গাজীপুর: মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতারা গাড়িচালকের মতো বেপরোয়া হয়ে পড়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, বিএনপি গত ৯ বছরে ৯ মিনিটের আন্দোলন করতে পারেনি। তারা কোটা সংস্কার আন্দোলন ও ছাত্র আন্দোলনের ওপর ভর করেও ব্যর্থ হয়েছেন। সবশেষ নিরাপদ সড়কের আন্দোলনেও ব্যর্থ হয়েছেন তারা। তাই আন্দোলনে হতাশ বিএনপি নেতাকর্মীদের চাঙ্গা করতে সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে। কিন্তু সরকার এতে ভীত নয়।

শুক্রবার (১০ আগস্ট) বিকেলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ ও চালকদের গাড়ির কাগজপত্র পরীক্ষার অভিযান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপ করছিলেন কাদের।

মন্ত্রী বলেন, নতুন লাইসেন্স ও লাইসেন্স নবায়নসহ বিভিন্ন সেবার জন্য বিআরটিএতে (বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি) মানুষের ভিড় বেড়েছে। দুর্ভোগ কমাতে বিআরটিএ’র সেবা গ্রহীতাদের সুবিধার্থে টাকা জমা দেওয়ার জন্য মোবাইল ব্যাংকিং চালু করার উদ্যোগ নেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা বিভাগীয় সড়ক ও জনপথের (সওজ) তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, সাসেক প্রকল্পের পরিচালক মো. ইসহাকসহ সড়ক বিভাগ ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা।

Facebook Comments
Please follow and like us: