কলারোয়া উপজেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

ক্রাইমবার্তা রিপোট: সাতক্ষীরার কলারোয়ায় চাঁদাবাজির অভিযোগে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সাঈদের বিরুদ্ধে মামলা হয়েছে। ওই ঘটনায় তাইফুন নামে এক ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।
কলারোয়া উপজেলার পাইকপাড়া গ্রামের ছেলে আজগর আলী বাদি হয়ে কলারোয়া থানায় সাতজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা চার-পাঁচজনের নামে একটি চাঁদাবাজি মামলাটি (নং-১০) দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায় গত ৫ আগস্ট রাত ১১টার দিকে বাদি আজগর আলীর কলেজপড়ুয়া ছেলে ওসমানকে ডিবি পুলিশের ভয় দেখিয়ে হাত-মুখ বেঁধে নিয়ে যায়। গত রোববার ভোরে জালালাবাদ ইউনিয়ন পরিষদের একটি কক্ষে আটকে রেখে মারধর করে। পরে দাবিকৃত এক লাখ টাকার বিপরীতে ৩৫ হাজার টাকার বিনিময়ে আহতাবস্থায় তাকে ছেড়ে দেয়া হয়।
এ ঘটনায় গতকাল সোমবার কলারোয়া থানায় একটি মামলা করা হয়। মামলার আসামি করা হয়েছে যুগিখালী গ্রামের আবদুল মান্নানের ছেলে ছাত্রলীগ কর্মী মঈনুদ্দীন জামান তাইফুন (২৪), জালালাবাদ গ্রামের গোলাম রহমান ওরফে ছোট খোকার ছেলে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সাঈদ (২৭), পাইকপাড়া গ্রামের শাহিন গায়েন (২৫), মোহাম্মদ সোহাগ (২৫), সইল উদ্দীন (২৫), আনারুল সরদার (২৫) ও আ: করিম (২৫)।
থানার অফিসার ইনচার্জ মারুফ আহম্মদ জানান, পুলিশ অভিযান চালিয়ে তাইফুনকে আটক করে। আটক ছাত্রলীগ কর্মী তাইফুন ঘটনার সত্যতা স্বীকার করেছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Check Also

হাফিজের কাছ থেকে রাজনীতিতে উৎসাহ না পেয়ে চলে যান সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজনীতির বিষয়ে উৎসাহিত হয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।