সংলাপ আর কোনো দিন হবে না:নাসিম

ক্রাইমবার্তা ডেস্করিপোট:    বিএনপির সংলাপের আহ্বান নাকচ করে দিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংলাপ আর কোনো দিন হবে না। ২০ দলকে আর কোনো ছাড় নয়। যারা ষড়যন্ত্র করে তাদের আর ছাড় দেয়া হবে না। তা হলে নিজেদেরই ধ্বংস হয়ে যেতে হবে।মঙ্গলবার সকালে ১৫ আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।নাসিম বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাসী; কিন্তু উদার গণতন্ত্রে নয়। উদার গণতন্ত্র শেখ রাসেলের মতো শিশুকে নির্মমভাবে হত্যা করেছে। উদার গণতন্ত্রে আইভি রহমানকে হত্যা করেছে। তাই আমরা উদার গণতন্ত্রে বিশ্বাসী নই। কারণ উদার গণতন্ত্রেই সবাই চক্রান্তের সুযোগ পায়।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, এবার আমরা দেখব তারা ১৫ আগস্টে কেক কাটে কিনা। জাতি এই কেক কাটাকে ঘৃণা করে। ইতিপূর্বে খালেদা জিয়া হেফাজতকে নামিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করতে চেয়েছিল। এবার বিএনপি ছাত্রদের নামিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করতে চেয়েছিল বলেও অভিযোগ করেন নাসিম।

দেশবাসীর উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশ ও জাতিকে অনেক কিছু দিয়েছেন। সামনে নির্বাচন, এখন সময় এসেছে শেখ হাসিনাকে দেয়ার। আপনারা ভোট দিয়ে শেখ হাসিনাকে জয়যুক্ত করুন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়ার সভাপতিত্বে শোকসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, বিএমআরসির চেয়ারম্যান অধ্যাপক ড. মুদাচ্ছের আলী।

এ ছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি ড. এম ইকবাল আর্সলান, আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা ও স্বাচিপের মহাসচিব অধ্যাপক ডা. এমএ আজিজ প্রমুখ।

Please follow and like us:

Check Also

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্য খেলার পাশাপাশি দেশীয় খেলাকেও সুযোগ দেওয়ার জন্য সংশ্লিষ্ট কতৃর্পক্ষের প্রতি আহবান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।