স্ত্রীর মরদেহ ফেলে মোটরসাইকেলযোগে পালিয়ে গেলেন স্বামী

ক্রাইমবার্তা রির্পোটঃ      স্ত্রীর মরদেহ ফেলে মোটরসাইকেলযোগে পালিয়ে গেলেন স্বামী শামিম হোসেন। বৃহস্পতিবার বিকালে দঃখজনক এই ঘটনাটি ঘটেছে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্ত্রী নিশির লাশ ফেলে রেখে দৌড়ে মোটরসাইকেল নিয়ে পালিয়েছে স্বামী শামীম হোসেন।

এ ব্যাপারে সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথাকে জিজ্ঞেস করলে তিনি জানান, ঘটনা আমি শুনেছি, তবে হত্যার কারণ সম্পর্কে এখনও কিছু জানতে পারিনি।

জানা যায়, প্রায় দেড় বছর আগে শিমুলতলা খাইরুল অটো ফ্লাওয়ার মিলের শ্রমিক ঈশ্বরদীর বড়ইচারা গ্রামের নজরুল ইসলামের মেয়ে নিশাত ইসলাম নিশির (২২) সঙ্গে জয়নগর হাজিপাড়া শফিকুল ইসলাম সরদারের ছেলে শামীম হোসেনের বিয়ে হয়। শামীম প্রাণ কোম্পানিতে চাকরি করছেন বলে জানা গেছে।

নিশির মা রোজিনা খাতুন বলেন, বিয়ের পর থেকে তার জামাই শামীম বিভিন্ন সময় নিশিকে বেদম মারধর করতেন। ঈদের দিন বিকেলে বিকালে বাবার বাড়ি থেকে নিশিকে জোরপূর্বক তাকে নিয়ে যায় শামীম।

বৃহস্পতিবার নিশিকে মেরে লাশ ফেলে হাসপাতাল থেকে পালিয়েছে ঘাতক শামিম। মেয়ের শোকে ক্রন্দনরত রোজিনা খাতুন শামিমের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।