যশোরে ছুরিকাঘাতে বিএনপি কর্মী নিহত

ক্রাইমবার্তা র্রিপোট:যশোর:   যশোর শহরে মশিয়ার রহমান (৪৫) নামে এক বিএনপি কর্মী খুন হয়েছেন। রোববার বিকেলে শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকায় ধাওয়া করে ছুরিকাঘাতে তাকে খুন করেছে সন্ত্রাসীরা। নিহত মশিয়ার রহমান শংকরপুর এলাকার তকব্বর শেখের ছেলে। পেশায় ক্ষুদ্র ব্যবসায়ী।

বিএনপি করার অপরাধে শাসক দলের দুর্বৃত্তরা মশিয়ারকে খুন করেছে বলে অভিযোগ তার স্বজনদের। নিহত মশিয়ার রহমানের ভাতিজা রিপন শেখ ও ভাগ্নে নজরুল ইসলাম জানান, বিএনপি করার অপরাধে একই এলাকার সরকার দলীয় সন্ত্রাসী মামুন, পারভেজ, সম্রাট, সানি, ডাবলুসহ ১৫/২০জন নিহতের ভাতিজা রিপন শেখর উপর হামলা চালায়। রিপন বাড়ির ভিতরে ঢুকে গেলে সন্ত্রাসীরা রিপনের চাচা মশিয়ার রহমানের দোকানে হামলা করে৷ তিনি দৌড়ে আবদুল হামিদের বাড়িতে আশ্রয় নিলে, ধাওয়া করে সন্ত্রাসীরা ছুরিকাঘাতে করে। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আবদুর রশিদ বলেন, মশিয়ার রহমানের ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে।

কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসানের কাছে হত্যাকান্ডের ব্যাপারে জানতে চাওয়া হলে তিনি জানান, এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি ও দলীয় অবস্থান সুদৃঢ় রাখতে এই খুনের ঘটনা ঘটছে।
তিনি আরো জানান, ওয়ার্ড কাউন্সিলর মোস্তফার ছেলে মিশ্রর নেতৃত্বে এই খুনের ঘটনা ঘটেছে। হত্যাকান্ডের পর পুলিশ ওই এলাকায় অভিযান অব্যাহত রেখেছে। যে কোন মূহুর্তে হত্যার সাথে জড়িতরা গ্রেফতার হবে।

যশোর সদর উপজেলা বিএনপির সভাপতি নূরুন্নবী বলেন, মশিয়ার বিএনপির রাজনীতিতে সক্রিয় ছিলেন। তবে তিনি তাৎক্ষণিক ভাবে হত্যার কারণ নিশ্চিত করতে পারেননি।

Please follow and like us:

Check Also

দেবহাটা উপজেলা চেয়ারম্যান পদে-৫: ভাইস চেয়ারম্যান-২ : মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়নপত্র জ

আগামী ২১ মে দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন কমিশন থেকে যে নির্বাচনী তফশীল ঘোষনা করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।