মিডিয়ার একটি অংশ সরকার উৎখাতের চেষ্টা চালাচ্ছে : ওবায়দুল কাদের

মিডিয়ার একটি অংশ সরকার উৎখাতের চেষ্টা চালাচ্ছে। আমাদের কাছে খবর আছে বিএনপি দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে, তাদের দোসরদের নিয়ে তারা ছক তৈরি করছে নির্বাচন বানচাল করার জন্য। ১০ মিনিটের জন্য বিএনপি আন্দোলন করতে পারে নাই। আন্দোলনের নামে দলীয় অফিসে বসে প্রেস বিফ্রিং করে। পুলিশের কাছে মোবাইল করে খবর নেয় দলীয় অফিসে পুলিশ অভিযান চালাবে সে ভয়ে বিএনপি আতঙ্কিত।

উত্তরবঙ্গের ট্রেন যাত্রা শেষে সৈয়দপুরে বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে আজ রোববার সকালে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বাংলাদেশে নির্বাচন সিডিউল মোতাবেক অনুষ্ঠিত হবে। অক্টোবর মাসে পদ্মা সেতু চালু করার সম্ভাবনা রয়েছে। রেল ও রোড সংযোগ করা হবে অক্টোবর মাসে। আমাদের প্রতিপক্ষ বিএনপি কিছু অস্থিতিশীল অবস্থার সৃষ্টি করে।

তিনি আরো বলেন, ছাত্র-ছাত্রীদের গুজবে কান ভারী করে আন্দোলনে নামানো হয়েছে। আওয়ামী লীগ যেমন সুশৃঙ্খল ভাবে সমাবেশ করে, বিএনপি’র যদি এরকম সমাবেশ হতো তাহলে বিশৃঙ্খলা হতো। নির্বাচন সামনে আমরা পার্টির মধ্যে কিছু কিছু এলাকায় অন্তঃকলহ রয়েছে। সমাধানের চেষ্টা করা হচ্ছে।

ট্রেনে যাত্রীদের দুর্ভোগের ব্যাপারে তিনি বলেন, আওয়ামী লীগের এই ট্রেনযাত্রাকে স্বাগত জানিয়েছে যাত্রীরা। তারা এটাকে দুর্ভোগ হিসেবে দেখেনি। রাত ১১টা পর্যন্ত রেল স্টেশনে হাজার হাজার মানুষ এই কর্মসূচিতে অংশগ্রহণ করেছে।

এসময় তার সাথে ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান আহমেদ কামাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, রেলওয়ে শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম সরকার, স্বেচ্ছাসেবক লীগের সমাজকল্যাণ বিষয়ক নাফিউল করিম নাফা প্রমুখ।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।