সোনার বাংলা গড়তে শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করতে হবে : এমপি আফিল

যশোর সংবাদদাতা :   যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে দেশের সকল শিশুকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। এজন্য প্রত্যেক মাকে সচেতন হতে হবে। নিজ সন্তানের লেখাপড়া শিখিয়ে মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে হবে। রোববার সকাল ১১ টায় যশোর জেলার শার্শা উপজেলার গোগা ইউনাইটেড আদর্শ বালিকা বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন ও মা সমাবেশে একথা বলেন তিনি।
গোগা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, প্রত্যেক শিশু তার মায়ের ঘ্রাণ নিয়েই লালিত পালিত হয়। তাই প্রত্যেক মা যদি একেকটি শিক্ষিকার দায়িত্ব পালন করেন তাহলে আপনার আমার সন্তান অবশ্যই মানুষের মতো মানুষ হয়ে সোনার বাংলা গড়ার হাল ধরতে পারবে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, গোগা ইউনাইটেড কলেজের অধ্যক্ষ কাজল রহমান ও ইউনাইটেড আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক আবু সাঈদ।
Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।