সাংবাদিক সাগর-রুনি হত্যা মামলা প্রসঙ্গে প্রধানমন্ত্রী সব জানেন -এস কে সিনহা

স্টাফ রিপোর্টার : সাংবাদিক সাগর-রুনি হত্যার প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব জানেন বলে মন্তব্য করেছেন সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা। আমেরিকার নিউইয়র্ক থেকে সম্প্রচারিত টিভি চ্যানেল টাইম টেলিভিশনকে দেয়া এক সাক্ষাৎকারে সাগর-রুনি হত্যা প্রসঙ্গে এ মন্তব্য করেন আলোচিত-সমালোচিত বাংলাদেশের সাবেক এই প্রধান বিচারপতি।
এসকে সিনহা বলেন, ভারতের প্রধানমন্ত্রী একজন ডায়নামিক লিডার। তাকে হোটেল সোনারগাঁওয়ে একটা সংবর্ধনা দেয়া হলো। সেখানে আমি ছিলাম। তার (ভারতের প্রধানমন্ত্রী) সাথে আমার অনেক আলাপ-আলোচনা হলো। তখন তিনি বললেন যে, ভারতে তার সরকার একটি ফরেন্সিক ইউনিভার্সিটি করছেন। আমি আগ্রহ নিয়ে তার সেই ইউনিভার্সিটি ভিসিট করার অনুমতি চাইলাম। তিনি (ভারতের প্রধানমন্ত্রী) আমাকে নিজ আগ্রহে ওয়েলকাম জানালেন। আমার চাওয়াটা আমি উনাকে (ভারতের প্রধানমন্ত্রীকে) বললাম। আমি বললাম যে, আমি আমার জুডিসিয়াল ট্রেনিং ইনস্টিটিউটে ফরেন্সিক মেডিসিনের একটি ল্যাব করতে চাই। আমি উনাকে (ভারতের প্রধানমন্ত্রী) বললাম যে আমাদের এখানে অনেকগুলো স্পর্শকাতর মামলা রয়েছে। যেমন সাগর-রুনি হত্যা মামলা, কুমিল্লা ক্যান্টনমেন্ট-এর তনু হত্যা মামলা। এই মামলাগুলো নিয়ে বলা হচ্ছে ডিটেকসন হচ্ছে কিন্তু আসলে ডিটেকসন হচ্ছে না। সরকার বলছে হয়ে গিয়েছে, কয়েকদিন বলে জনগণের যেটা দাবি এটাকে দমিয়ে রাখার জন্য সরকার ধামাচাপা দিচ্ছে। এটা বলার পর আমাদের প্রধানমন্ত্রী আমার কথায় রি-অ্যাক্ট করলেন। উনি জানালেন এসব কথা ইয়ে করবেন না। এটা তো হয়ে গিয়েছে। এরপর সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহা টাইম টিভিকে সাগর-রুনি হত্যা মামলা প্রসঙ্গে ‘প্রধানমন্ত্রী তাহলে জানেন’ বলে মন্তব্য করেন।
এসময় সাবেক প্রধান বিচারপতি সিনহা টাইম টিভিকে বলছিলেন, প্রধানমন্ত্রী বললেন- ‘সিআইডি ছাড়া ফরেন্সিক মেডিসিন ল্যাব আমি বাংলাদেশে কোথাও করতে দিব না।’ সাক্ষাৎকারে সাগর-রুনি হত্যা মামলার নিরপেক্ষ তদন্ত নিয়ে উনার (প্রধানমন্ত্রী) এত ভয় কেন এটা তার প্রশ্ন বলেও উল্লেখ করেন তিনি। সূত্র: আমাদের সময় ডটকম।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।