জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সাতক্ষীরা নিউ মার্কেট চত্তরে নারী সমাবেশ

ক্রাইমবার্তা রির্পোটঃ সাতক্ষীরা:   বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরতে নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে শহরের নিউ মার্কেট মোড় (শহীদ আলাউদ্দীন চত্তর) থেকে শুরু করে রাস্তার দু’ধারে দাঁড়িয়ে এ মহিলা সমাবেশ চলতে থাকে। বেলা ১১টার মধ্যে সদরের ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে নেতা কর্মী ও মহিলারা সমবেত হয়।
সমাবেশে প্রধান অতিথি ছিলেন সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি। এসময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশের উন্নয়ন করে দেখিয়েছেন। দেশ থেকে ক্ষুধা ও দারিদ্র দূর করে তলাবিহীন ঝুড়ির দেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতার স্বপক্ষের শক্তি এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকায় এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় আবারো ভোট দেওয়ার জন্য আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন সদরের ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের নেতা কর্মী এবং আওয়ামী লীগের অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ।

Please follow and like us:

Check Also

তালায় ৬০ বছর ধরে অবৈধ দখলে থাকা ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার

পাটকেলঘাটা প্রতিনিধি: খুলনা-সাতক্ষীরা মহাসড়ক সংলগ্ন তালা উপজেলার মির্জাপুর নামক স্থানে ১১.২৬ একর (প্রায় ৩৪ বিঘা) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।