রূপসায় পুলিশের ওপর হামলা,স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও আ’লীগ নেতা গ্রেফতার

রূপসা (খুলনা): পূর্ব রূপসার কুদীর বটতলা এলাকায় কর্তব্যরত পুলিশের ওপর হামলা, মারধর ও সরকারী কাজে বাধা দানের অভিযোগে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রুহুল আমিন রবি ও টিএসবি ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহাজাহানকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহাজাহানকে (৫২) ৪নং তিলক ওয়ার্ড শাখার প্রথম যুগ্ম সম্পাদক আমজাদ হোসেন বাবু মারধর করে। এঘটনার জের ধরে রূপসা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চঞ্চল মিত্র গ্রুপের সাথে রবি গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। খবর পেয়ে রূপসা ব্রীজ ক্যাম্পের দায়িত্বরত পুলিশ ঘটনাস্থলে আসে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এ সময় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রুহুল আমিন রবি ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শাহাজাহান অকথ্য ভাষায় পুলিশকে উদ্দেশ্য করে গালিগালাজ করতে থাকে এবং এক পর্যায়ে নায়েক রেজাউল করিম (৩২) ও কনস্টেবল আজিজুলের (২৫) উপর হামলা চালায়।
রূপসা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, রবি এবং শাহাজাহান বেআইনীভাবে পুলিশের কাজে বাধা প্রদান করেছে এবং ব্রীজ ক্যাম্প পুলিশের কর্মকর্তা নায়েক রেজাউল করিম এবং কনস্টেবল আজিজুলকে মারপিট ও জখম করে। এক পর্যায়ে থানা পুলিশ তাদের গ্রেফতার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশের উপর হামলার ঘটনায় রবি ও শাহাজাহান এবং রবির খালাতো ভাই শহীদুল ইসলামের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৩/৪জনকে আসামী করে নায়েক রেজাউল করিম বাদী হয়ে ১৪৩/১৪৯/১৮৬/৩৩২/৩৩৩/৩৫৩ ধারায় মামলা (নং-৪০) দায়ের করেন। গ্রেফতারকৃত দুই আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।