উন্নয়ন অব্যাহত রাখতে বর্তমান সরকারের বিকল্প নেই : যশোরে মেনন

ক্রাইমবার্তা রিপোট  :  যশোর:সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, দেশের উন্নয়ন অব্যাহত রাখতে হলে বর্তমান সরকারের কোনো বিকল্প নেই। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সরকারকে পুনরায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। যশোর সার্কিট হাউজ মিলনায়তনে সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
সমাজসেবা অধিদপ্তর যশোরের উপ-পরিচালক অসিত কুমার সাহার সভাপতিত্বে তিনি আরও বলেন, ইতোমধ্যেই আমরা আধুনিক বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে মহাকাশের সঙ্গে সংযুক্ত হয়েছি, যার সুফল ইতোমধ্যে বইতে শুরু করেছে। দেশের তিন কোটি কৃষক আজ ডিজিটাল তথ্য সেবা নিতে শুরু করেছেন।
নির্বাচন নিয়ে বলেন, জনগণই নির্ধারণ করবে কে ক্ষমতায় যাবে আর কে ক্ষমতায় যাবে না। নির্বাচনকে বানচাল করার যে কোনো চক্রান্ত জনগণ বানচাল করে দেশের গণতন্ত্র, উন্নয়ন ও সংবিধানের ধারাকে সমুন্নত রাখবে।’
এ সভায় উপস্থিত ছিলেন যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য ইকবাল কবীর জাহিদ প্রমুখ।

দেশ এখন তলাবিহিন ঝুড়ি নয় : মেননউন্নয়ন অব্যাহত রাখতে বর্তমান সরকারের বিকল্প নেই : মেনন
বাঘারপাড়া (যশোর) অফিস :
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন সরকারের নানা সাফল্যের কথা উল্লেখ করে বলেছেন, বাংলাদেশ এখন তলাবিহীন ঝুড়ি নয়। আমরা এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ জাতি। সবজি ও চাল উৎপাদনে আমরা দ্বিতীয়। ১০ বছর আগে এ দেশের ৪১ ভাগ মানুষ দরিদ্রসীমার মধ্যে বাস করতো। ১০ বছর পরে এসে এখন মাত্র ২২ ভাগ মানুষ দরিদ্রসীমার মধ্যে। তিনি বলেন মানবতার মা শেখ হাসিনা ১০ লক্ষ রোহিঙ্গাকে আশ্রয় দিয়েছেন। বৃহস্পতিবার যশোরের বাঘারপাড়ায় বাংলাদেশের ওয়ার্কাস পার্টি জেলা কমিটি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এদিন বিকাল চারটায় বাঘারপাড়া পাইলট স্কুল মাঠে অনুষ্ঠিত জনসভায় সভাপতিত্ব করেন দলের জেলা নেতা ও বন্দবিলা ইউপি চেয়ারম্যান সবদুল হোসেন খান। বক্তব্য রাখেন ওয়ার্কাস পার্টিও পলিটব্যুরো সদস্য ইকবাল কবির জাহিদ, পলিটব্যুরো সদস্য মোস্তফা লুৎফুল্লাহ এমপি, কেন্দ্রীয় সদস্য হাফিজুর রহমান এমপি, অনিল বিশ্বাস, জাকির হোসেন হবি, যশোর জেলা ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, বিপুল বিশ্বাস, উপজেলা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান লাল, যশোর জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি হারুন-অর রশিদ, জেলা নারী মুক্তি সংসদের সম্পাদিকা বিথিকা বিশ্বাস, জেলা ক্ষেত মজুর ইউনিয়নের সভাপতি গাজি আব্দুল হামিদ, জেলা কৃষক সমিতির সভাপতি আবু বক্কর, জেলা যুব মৈত্রী সভাপতি অনুপ কুমার পিন্টু, জেলা ছাত্র মৈত্রী সভাপতি শ্যামল শর্মা প্রমূখ।

Please follow and like us:

Check Also

নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চট্টগ্রামে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।