বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে ৫ লাখ লোক মারা যাবে : শামীম ওসমান

ক্রাইমবার্তা রিপোটঃনারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা একেএম শামীম ওসমান বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে দেশের ৫ লাখ লোক মারা যাবে। তিনি বলেন, তারা হত্যার রাজনীতি করে। তারা আগুনে পুড়িয়ে ৯৪ জন লোক হত্যা করেছে। এমনকি বোবা প্রাণী গরু পুড়িয়ে মেরেছে।

রোববার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইল বাগপাড়া এলাকায় এক নির্বাচনী প্রস্তুতিমূলক সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপস্থিত লোকদের উদ্দেশ্যে প্রশ্ন রেখে শামীম ওসমান বলেন, নৌকা মার্কায় কেন ভোট চাইতে হবে? আপনাদের কি বিবেক-বুদ্ধি নাই? ১৯৯৬ থেকে ২০০১ পর্যন্ত ২৬’শ কোটি টাকার কাজ করেছিলাম। এইবার ক্ষমতায় আসার পর ৭ হাজার ৪’শ কোটি টাকার কাজ করেছি। এতো টাকার কাজ করার পরেও কি আপনাদের কাছে ভোট চাইতে হবে?

তিনি আরো বলেন, বিএনপির যারা ভালো আছেন, তারা আসেন। আপনাদের জন্য আমাদের দরজা খোলা আছে। আপনাদের সঠিক সম্মান দেয়া হবে। বিএনপির ভাইয়েরা আপনারা আপনাদের নেত্রীর কথায় আগুন দিয়ে মানুষকে মারলেন। আহ! কত কষ্টের মৃত্যু। হাতে লাইটারটা একটু লাগিয়ে দেখেন, আগুনে পুড়ে মারা যাওয়া যে কত কষ্টের তা বুঝবেন। মানুষ পুড়ে ছাই হয়ে গেলো, পরিবার এতিম হয়ে গেলো। কত ঘর শেষ হয়ে গেলো। আপনারা কি ভেবেছেন এই দুনিয়াই সবকিছু? উপরে কেউ নাই? এসবের বিচার আল্লাহ করবে। আমি জানি, আগামী ২০-২৫ দিন পর আবারো একই রকমের খেলার চেষ্টা করা হবে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, মুক্তিযোদ্ধা জনতা লীগের আহ্বায়ক সাইদুর রহমান প্রধান, মাহবুবুর রহমান, যুবলীগ নেতা মহসিন ভূইয়া ও সাব্বির আহমেদ প্রধান প্রমুখ।

আরো পড়ুন:

জনগণের সরকার ক্ষমতায় আসবে : ড. কামাল
নিজস্ব প্রতিবেদক
জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহবায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, জনগণের সরকার ক্ষমতায় থাকলে দেশ থেকে এভাবে হাজার হাজার কোটি টাকা পাচার হত না।

রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানবন্ধন কর্মসূচিতে তিনি একথা বলেন। ভোটের অধিকারের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতির বক্তব্যে তিনি আরো বলেন, ইনশাল্লাহ জনগণের ভোটে জনগণের সরকার ক্ষমতায় আসবে। পরিবর্তন হবে বৈধভাবে। একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই আমরা সবাই পরিবর্তন চাই। জনগণ চায় সুষ্ঠু নির্বাচন। যেন তারা তার নিজের ভোট নিজে দিতে পারে।এতে আরো বক্তব্য রাখেন গণফোরামের নেতাদের মধ্যে অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু, আওম শফিক উল্লাহ, মোশতাক আহমেদ, ফরিদা ইয়াছমীন, রফিকুল ইসলাম পথিক, খান সিদ্দিকুর রহমানসহ ডাকসু’র সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আ ব ম মোস্তফা আমিন। অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক সঞ্চলনার দাযিত্ব পালন করেন।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।