আবারো দুই সাংবাদিকের বাড়ির পাশে সশস্ত্র সন্ত্রাসী বাহিনীর আনাগোনা: আতঙ্কিত শহরবাসি

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় আবারো দুই সাংবাদিকের বাড়ির পাশে দা বাহিনীর আনাগোনায় আতঙ্কিত হয়ে পড়েছে শহরবাসি।
বুধবারদিন গত রাত ৩টার দিকে শহরের পলাশপোল এলাকায় সাংবাদিক মেহেদীআলী সুজয়ের বাড়ির পিছনে এবং সাতক্ষীরার যুদ্ধাপরাধ মামলার অন্যতম সাক্ষী হাফিজুর রহমান মাসুমের বাড়ি থেকে মাত্র ১০০ গজ দূরে আবারো ওই বাহিনীর সদস্যরা অবস্থান নেয় বলে স্থানীয় সূত্রে জানাগেছে। এবার ওই বাহিনীর সামনে পড়েন পলাশপোল তেঁতুলতলা এলাকার মৃত শরিতুল্লাহ’র স্ত্রী ও সদর উপজেলা রং পালিশ শ্রমিক ইউনিয়নের সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফারুকুজ্জামানের মাতা মনোয়ারা বেগম (৬০)।
ভুক্তভোগী মনোয়ারা বেগম জানান, তিনি প্রতিদিনের ন্যায় তার বাড়ির বারান্দায় শুয়ে ছিলেন। আনুমানিক রাত ৩টার দিকে তার বাড়ির বেড়ার পাশে কয়েকজন মানুষের আওয়াজ শুনতে পেয়ে তিনি কারা ওখানে এমন কথা বললে তাকে জবাই করা হবে মর্মে হুমকি দেন। কিন্তু তিনি ভয়ে আরো জোরে চিৎকার দিলে তার স্বজনরা বের হওয়া পূর্বেই ওই বাহিনীর সদস্য চলে যায়। এঘটনা ছড়িয়ে পড়লে পলাশপোল এলাকায় আবারো আতংক ছড়িয়ে পড়েছে। ঘুমের ঘোরে থাকার কারণে তারা কয়জন ছিলো এবং কেমন ভাবে ছিলো সেটি বুঝতে না পারলেও ৬/৭ জন ব্যক্তি ছিলো বলে তিনি জানান।
এর আগে পর পর দুইবার এধরনের বাহিনীর আনাগোনায় ভীতি ছড়িয়ে পড়ে। কিন্তু এঘটনায় পুলিশ কোন ক্লু উদ্ধার করতে পারেনি। অথচ ঘটনার মাত্র ১ মাস পার না হতেই আবারো এধরনের বাহিনীর আনাগোনায় আতংক বিরাজ করছে।
উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর পত্রিকা অফিসের কাজ শেষে বাড়ি ফিরে নিজ বাড়ির সামনেই ওই দা বাহিনীর সামনে পড়েন দৈনিক কালেরচিত্রের মফস্বল সম্পাদক মেহেদীআলী সুজয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি সেলাইরেন্স উদ্ধার করে। এঘটনায় সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়েরি করেন ঘটনাস্থলের সম্মুখের বাসিন্দা সাংবাদিক হাফিজুর রহমান মাসুম।
ঘটনার ৩দিন অতিবাহিত হতে না হতেই গত ১ অক্টোবর গভীর রাতে আবারো ওই দা বাহিনীর হুমকির সম্মুখীন হন এক নৈশ প্রহরী। তিনি পলাশপোল এলাকার বিল্লাল হোসেন।
এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, এধরনের ঘটনার সাথে কারা জড়িত আমরা খুজে বের করার চেষ্টা করছি। সদর থানার বিভিন্ন পর্যায়ের চারজন ওসি ঘটনাস্থল পরিদর্শন ও স্থানীয়দের সাথে কথা বলেছেন। সকল অফিসারদের নিয়ে এ বিষয়ে আলোচনাও করা হয়েছে

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।