ঐক্যবদ্ধ হয়েছি, গণতন্ত্র উদ্ধার করে ছাড়ব: সোহরাওয়ার্দীতে ড. কামাল

ক্রাইমবার্তা রিপোর্টঃ  ঢাকা : জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জনসভায় বলেছেন, এদেশ কোন মহারাজা, মহারানীর নয়, এদেশের মালিক জনগণ। দেশে যা হচ্ছে তা মেনে নেয়া যায় না। যাকে তাকে যেভাবে ধরে নিয়ে যাওয়া হচ্ছে। খালেদা জিয়াকে বন্দি করে রাখা হয়েছে। বিরোধী দলের নেতাকে বন্দি রেখে দেশে গণতন্ত্র থাকে না। বেগম জিয়াসহ সব রাজবন্দির মুক্তি দিতে হবে। আইন সবার জন্য সমান। সরকারি দলের জন্য এক আর বিরোধী দলের জন্য অন্য আইন হতে পারে না।

স্বাধীন বাংলাদেশে এটা চলতে পারে না। তিনি বলেন, অনির্বাচিত সরকার এটা করতে পারে না। কাউকে বেআইনীভাবে গ্রেপ্তার করা অপরাধ।

তারা যে অন্যায় করছে এক দিন এর জবাব দিতে হবে। তিনি বলেন, ৫ই জানুয়ারির নির্বাচনের পর তারা বলেছিল এটি নিয়ম রক্ষার নির্বাচন। আদালতে বলেছিল শিগগির আরেকটি নির্বাচন দেয়া হবে। একে একে পাঁচ বছর চলে গেল। তিনি বলেন, সরকারের কথার এক পয়সার দাম নেই। সমাবেশে আসতে নেতাকর্মীদের বাধা দেয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, রাস্তা বন্ধ করে, বাস বন্ধ করে জনগণকে নিষ্ক্রিয় করা যাবে না। ঐক্যবদ্ধ হয়েছি, ঐক্যবদ্ধ থাকবো। সুষ্ঠু নির্বাচন হতে হবে সেটা আমাদের নিশ্চিত করতে হবে। স্বাধীনতার মানে জনগণ ক্ষমতার মালিক।

Please follow and like us:

Check Also

কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রী’র আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি :সাতক্ষীরার কলারোয়ায় স্বামী আজহারুল ইসলামের পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণা খাতুন আত্মহত্যা করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।