বিএনপিতে আ’লীগের অর্ধশতাধিক নেতাকর্মী

ক্রাইমবার্তা নিউজঃ   শেষ মুহূর্তেও বিএনপিতে যোগদান করেছেন লালমনিরহাট সদর উপজেলা আওয়ামী লীগের অর্ধশতাধিক নেতাকর্মী।

মঙ্গলবার রাত ৮টায় বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপিতে যোগদান করেন তারা।

সদর উপজেলার হারাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও হারাটি ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রফিকসহ আওয়ামী লীগের অর্ধশতাধিক নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেন।

সদ্য যোগদানকারী ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রফিক বলেন, আমি একজন ইউপি চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হওয়ার পরও যুবলীগের নেতাকর্মীরা আমার ওপর হামলা চালায়। ওই হামলায় মারাত্মক আহত হয়ে আমি দীর্ঘদিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম।

এ ঘটনার বিচার চেয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক বরাবর লিখিত অভিযোগ করে উল্টো আমারই দোষ ধরে ভুল স্বীকার করতে বলা হয়।

তখনই আমি বুঝতে পারি- এই দলে (আওয়ামী লীগে) কোনো ভালো মানুষ থাকতে পারে না। এ জন্যই আমি আওয়ামী লীগের সবল পদ থেকে পদত্যাগ করে প্রায় অর্ধশতাধিক সহকর্মী নিয়ে বিএনপিতে যোগদান করেছি।

আসাদুল হাবিব দুলু বলেন, সারা দেশের মতো লালমনিরহাটেও নিজেদের ভুল বুঝতে পেরে আওয়ামী লীগের নেতাকর্মীরা দলে দলে বিএনপিতে যোগদান করছেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব একেএম মমিনুল হক, জেলা যুবদলের সভাপতি জাহেদুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হুদা লিমন প্রমুখ।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।