শ্যামনগরে ধাণের শীষ কর্মীদের গ্রেফতার, মারধর, হুমকি প্রদর্শনসহ নির্বাচনী প্রচারনায় বাঁধা দুরীকরণে সহকারী রিটার্নিং অফিসারের কাছে লিখিত আবেদন

স্টাফ রিপোর্টার ॥
নির্বাচনী এলাকা ১০৮ (সাতক্ষীরা-৪ শ্যামনগর) এর আওতাধীন এলাকায় কর্মরত ধাণের শীষ প্রতীকের কর্মীদের গ্রেফতার বন্ধে সহকারী রিটার্নিং অফিসার এর নিকট লিখিত আবেদন জানিয়েছে সংশ্লিষ্ট সংসদীয় আসনের প্রার্থী গাজী নজরুল ইসলাম। গত ১৩ ডিসেম্বর উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত ঐ আবেদনে তিনি নির্বাচন কমিশন কতৃক অঙ্গীকারাবদ্ধ সুষ্ঠু নির্বাচনী পরিবেশ বজায় রাখার ব্যাপারে তার হস্তক্ষেপ কামনা করেন।
ঐ আবেদনে তিনি অভিযোগ করেন যে ধানের শীষ প্রতীকের কর্মী ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি জামিরুল বাবলুরর বাড়িতে যেয়ে পুলিশ ১২ ডিসেম্বর সকালে তাকে ধাণের শীষ প্রতীকের পক্ষে কাজ না করতে সতর্ক করে অন্যথায় গ্রফতারের হুমকি দেয়। এছাড়া একই দিন সকাল আটটার দিকে সুন্দরবন বাজারে ধাণের শীষের পোষ্টার ঝুলানোর অভিযোগে বিএনপি কর্মী নাজমুল, হাফিজুর, আব্দুল কাদেরের বাড়িতে পুলিশ নিয়ে য়ে আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাকসহ তার সাঙ্গপাঙ্গরা একই ধরনের হুমকি দিয়ে গ্রেফতারের হুমকি দিয়ে যায়।
রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপারসহ সংবাদকর্মীদের উদ্দেশ্যে উক্ত আবেদনের অনুলিপিও প্রদান করেন বিএনপি থেকে ধাণের শীষ নিয়ে শ্যামনগর ও কালিগঞ্জের আংশিক নিয়ে এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী গাজী নজরুল ইসলাম। তার স্বাক্ষরিত ঐ আবেদন পত্রে উল্লেখ করা হয় বিরোধী পক্ষের উপর এধরনের চাপ সৃষ্টি জনগনের আকাংখার সাথে সঙ্গতিপুর্ন ও সুষ্ঠু নির্বাচনী পরিবেশের যথার্থতা প্রমান করবে না।
তিনি অবিলম্বে সকল দলের জন্য সমান নির্বাচনী পরিবেশ বজায় রাখাসহ ধাণের শীষেল পোষ্টার চেঁঢ়া, পোষ্টারে অগ্নিসংযোগ এবং প্রচার মাইক ভাংচুর বন্ধের পাশাপাশি নির্বাচনী মাঠে থাকা দলীয় নেতাকর্মীদের উপর পুলিশি হয়রানী বন্ধসহ সরকারি দলের কর্মী সর্মথকদের হামলা বন্ধে প্রয়েঅজনীয় পদক্ষেপ নিতে সহকারী রিটার্নিং অফিসারের দৃষ্টি আকর্ষন করেন

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।