ডিসেম্বর ১৬, ২০১৮
সিলেটের গোলাপগঞ্জে জামায়াতের আমির ও শিবির সভাপতিসহ ৩ জনকে গ্রেফতার

ক্রাইমবার্তা রিপোট:  সিলেটের গোলাপগঞ্জে জামায়াতের আমির ও শিবির সভাপতিসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। নাশকতার মামলায় তাদের আটকের পর বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

পৌরসভার ঘোগারকুল গ্রামে। সিকন্দর আলীর ছেলে ও উপজেলার পৌর জামায়াতের আমির সৈয়দ নাছির উদ্দিনকে (৬৮) গ্রেফতার করা হয় বুধবার ভোররাতে। পৌর সদরের একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে থানায় নাশকতার মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

গোলাপগঞ্জ থানার ওসি একেএম ফজলুল হক শিবলী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে  বলেন, গ্রেফতারকৃত সৈয়দ নাছিরকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে। এর আগে উপজেলার ফুলবাড়ি ইউনিয়ন জামায়াতের আমির মাওলানা জমির উদ্দিনকে (৬০) গ্রেফতার করা হয়েছে। নাশকতার মামলায় তাকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জামাত নেতা হতিমগঞ্জ জামেয়া ক্যাডেট মাদ্রাসার প্রিন্সিপাল। তিনি উপজেলার ওই ইউনিয়নের হাজীপুর লরিফর গ্রামের মৃত মশাইদ আলীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের হাজীপুর লরিফর গ্রামের জমির উদ্দিনের নিজ বাড়ি থেকে আটক করা হয়।

এ ব্যাপারে থানার ওসি একে এম ফজলুল হক শিবলি বলেন, মাওলানা জমির উদ্দিনকে নাশকতার মামলায় গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়েছে।

এদিকে ইসলামী ছাত্রশিবিরের উপজেলা পশ্চিম শাখার সভাপতি এমদাদুল ইসলামকে (৩৫) গ্রেফতার করা হয়েছে। ভাদেশ্বরের মীরগঞ্জ বাজার থেকে পুলিশ তাকে গ্রেফতার করে মঙ্গলবার ভোরে। তিনি ভাদেশ্বর ইউনিয়নের ফতেহপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, ভাদেশ্বর ইউনিয়নের মীরগঞ্জ বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সঙ্গে থাকা আরও কয়েকজন শিবিরকর্মী পালিয়ে যায়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি এ কে এম ফজলুল হক শিবলি জানান, এমদাদকে নাশকতার মামলায় গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com