ডিসেম্বর ১৬, ২০১৮
হাবিবসহ ৪৬ বিএনপি নেতা-কর্মীর বিরুদ্ধে উল্টো মামলা: গ্রেপ্তার-১৬

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় কয়েকজনকে মারপিট করার ঘটনায় উল্টো ধানের শীষের প্রার্থী হাবিবুল ইসলাম হাবিবসহ ৪৬ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে ইউনিয়ন বিএনপি নেতা মুনসুর আলিকে দিয়ে থানায় একটি মামলা দায়ের করানো হয়েছে বলে বিএনপি প্রার্থীর অভিযোগ। দায়েরকৃত এ মামলায় ইতোমধ্যে ১৬ জন বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মদ জানান, শুক্রবার দুপুরে ধানের শীষ প্রতীকের লিফলেট নিয়ে সাতক্ষীরা-১ আসনের বিএনপি দলীয় প্রার্থী হাবিবুল ইসলাম হাবিব প্রচার চালাচ্ছিলেন। এ সময় এসব লিফলেট গ্রহণে অস্বীকৃতি জানানোয় তারা কয়েকজনকে মারপিট করে। আহতদের দুইজন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনায় সংক্ষুব্ধ হয়ে কলারোয়ার কেড়াগাছি ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মুনসুর আলি বাদী হয়ে শনিবার কলারোয়া থানায় একটি মামলা করেছেন। এ মামলার প্রধান আসামি করা হয়েছে দলীয় প্রার্থী হাবিবুল ইসলাম হাবিবকে। অন্য আসামিরা হলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আশরাফ হোসেন, কলারোয়া উপজেলা যুবদল সভাপতি আবদুল কাদের বাচ্চু, উপজেলা ছাত্রদল সভাপতি তাওফিকুর রহমান সনজু, কেরালকাতা ইউনিয়ন বিএনপি সভাপতি জহুরুল ইসলাম। ওসি জানান, আসামিদের মধ্যে ১৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
এ বিষয়ে বিএনপি প্রার্থী হাবিবুল ইসলাম হাবিব বলেন, কলারোয়া তথা সমস্ত দেশবাসি দেখেছে আওয়ামী লীগ নেতা-কর্মীরা আমার নির্বাচনী গণসংযোগের সময় শুক্রবার দুপুরে হামলা চালায়। ন্যক্কারজনক এ হামলায় কলারোয়া উপজেলা বিএনপির সভাপতি বজলুর রহমান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আশরাফ হোসেন, উপজেলা ছাত্রদলের সভাপতি তাওফিকুর রহমান সনজু, পৌর কৃষকদলের সভাপতি বিএম সিরাজ, বিএনপি কর্মী রুহুল আমিন রুুবেল, উপজেলা যুবদল সহ-সভাপতি মোজাম হোসেন ও স্থানীয় একজন সাংবাদিকসহ প্রায় ১০জন আহত হয়। অথচ পুলিশ কেড়াগাছি ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মুনসুর আলিকে ধরে এনে তাকে দিয়ে আমারসহ ৪৬ বিএনপি নেতা-কর্মীর নামে উল্টো মিথ্যা মামলা দায়ের করেছে। এমন ঘটনার জন্য তিনি পুলিশের ভুমিকার নিন্দা জানিয়ে নির্বাচনে লেবেল প্লেয়িং ফিল্ড তৈরীর জন্য নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান এবং এধরনের মিথ্যা মামলা প্রত্যাহার করে দোষীদের গ্রেপ্তারের দাবি জানান।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2