বাঘারপাড়া ও অভয়নগর থানার ওসি প্রত্যাহারের দাবি যশোর-৪ আসনের ধানের শীষের প্রার্থীর; বাড়িতে হামলার অভিযোগ

যশোর ব্যুরো: যশোর-৪ আসনের ধানের শীষের প্রার্থী ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন, সুষ্ঠু নির্বাচনের জন্য বারবার প্রশাসনের কাছে দাবি জানালেও কোনো উদ্যোগ নেওয়া হচ্ছে না।
প্রতিদিন ধানের শীষের নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলা হচ্ছে অভিযোগ করে তিনি বলেন, ‘গত রাতে আমার বাড়িতেও হামলা করা হয়েছে। ঘটনার সময় প্রশাসনের সহযোগিতা চেয়েও আমি পাইনি। কিন্তু হামলা মামলা করে আমাদের নির্বাচন থেকে দূরে রাখা যাবে না। একহাতে জীবন আর হাতে সুষ্ঠু নির্বাচনের দাবি নিয়ে আমরা মাঠে থাকব।’
সোমবার প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে টিএস আইয়ুব বলেন, পুরো বাঘারপাড়া উপজেলায় ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করা হয়েছে। প্রতিদিন কোথাও না কোথাও বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা হচ্ছে।
সংবাদ সম্মেলন থেকে বলা হয়, নির্বাচনী তফসিল ঘোষণার পর ওয়ারেন্ট ছাড়াই অন্তত ৩১ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। ধানের শীষের এই প্রার্থী বাঘারপাড়া ও অভয়নগর থানার ওসি-কে প্রত্যাহারের দাবি জানান।
টিএস আইয়ুব বলেন, ইতিমধ্যে যশোর-৪ নির্বাচনী এলাকায় ধানের শীষের ৩১টি অফিস ভাঙচুর করা হয়েছে। এছাড়া বাড়িতে বাড়িতেক হামলার অভিযোগ জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে দেওয়া হয়েছে। কিন্তু কোনো প্রতিকার পাওয়া যায়নি।
সংবাদ সম্মেলনে যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবুু, বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান মশিয়ার রহমান, বাঘারপাড়া পৌর বিএনপির আহ্বায়ক আব্দুল হাই মনা, যুগ্ম আহ্বায়ক শামসুর রহমান, যশোর নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, বসুন্দিয়া ইউনিয়ন সভাপতি এ্যাডভোকেট নুরুজ্জামান খান প্রমুখ উপস্থিত ছিলেন।#

Check Also

স্বাধীনতার ৫৩ বছরে আজ প্রশ্ন উঠছে গণতন্ত্র কোথায়: মঈন খান

ক্ষমতা আঁকড়ে ধরে রাখার জন্য বিরোধী দলের রুদ্ধে এক লাখ মামলা দেওয়া হয়েছে ও তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।