সাতক্ষীরা-৪ আসনে জামায়াত মনোনিত ধানের শীষের প্রার্থী মুক্তি যুদ্ধা গাজী নজরুলকে অন্যায় ভাবে গ্রেফতার ও নেতাকর্মীদের হয়রানির প্রতিবাদে স্ত্রীর সংবাদ সম্মেলন

ক্রাইমবার্তা রিপোট:শ্যামনগর: সাতক্ষীরা শ্যামনগর- ৪ আসনে ধানের শীর্ষের প্রার্থী মুক্তি যোদ্ধা গাজী নজরুল ইসলামকে আন্যায় ভাবে আটক করে পেন্ডিং মামলায় গ্রেফতার দেখানো এবং ধানের শীর্ষের প্রচারণায় বাধা প্রদান ও নির্বাচনি নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে গণমাধ্যমের সহযোগীতা চেয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বেলা এগারটার দিকে শ্যামনগর উপজেলা সদরের নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেছেন ধাণের শীষ প্রতীক নিয়ে এবারের নির্বাচনে অংশ নেয়া জামায়াতের প্রার্থী গাজী নজরুল ইসলামের স্ত্রী মাকছুদা ইসলাম।
লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন তার স্বামী সাবেক দুই বারের এমপি নজরুল ইসলামকে রাজনৈতিক কারনে নাশকতাসহ বিভিন্ন ধরনের প্রায় তিরিশটি মামলায় জড়ানো হয়েছে। সবগুলো মামলায় সম্প্রতি উচ্চ আদালত থেকে জামিন নিয়ে নির্বাচনী এলাকায় ফেরা মাত্রই গত ১৬ ডিসেম্বর দুপুরে নামায শেষে খানারত অবস্থায় তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তাকে ৫৪ ধারায় চালান দিয়ে ঐ মামলায় জামিন হওয়ার পর পুর্বের বেশ কয়েকটি মামলায় এজাহার নামীয় না হওয়া সত্ত্বেও চার্জশীটভুক্ত করে তাকে আটকে রাখার চেষ্টা চলছে।
তিনি আরো অভিযোগ করেন, সরকারি দলের নেতাকর্মীরা বেপরোয়া হয়ে উঠেছে। গোটা সংসদীয় এলাকার কোথাও তারা ধাণের শীষ প্রতীকের পক্ষে প্রচারনার সুযোগ দিচ্ছে না। প্রচারনায় নামলেই মারপিট, পোষ্টার ছেঁড়া ও পোষ্টারে অগ্নিসংযোগসহ সাতটি প্রচার গাড়ি ভাংচুর করা হচ্ছে। পুলিশ নিয়ে নেতাকর্মীদের বাড়ি বাড়ি যেয়ে ধাণের শীষের পক্ষে কাজ করতে নিষেধ করা হচ্ছে। অন্যথা গ্রেফতারসহ নানা ধরনের হুমকি ধমকী দেয়া হচ্ছে। প্রশাসনের এক চোখা নীতির কারনে গোটা এলাকায় সরকার দলীয় প্রার্থীর কর্মীরা নারকীয় পরিস্থিতির সৃষ্টি করেছে।
সংবাদ সম্মেলনে তিনি তার স্বামী ধাণের শীষ প্রতীকের প্রার্থীর মুক্তি দিয়ে নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দেয়ার পাশাপাশি দলীয় নেতাকর্মীদের উপর হামলা মামলা বন্ধের আহবান জানান। মাননীয় প্রধানমন্ত্রীর সবার জন্য সমান সুযোগ সৃষ্টির দেয়া প্রতিশ্রুতি পুরণের অংশ হিসেবে তিনি তার স্বামীর মুক্তির জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেন।
এসময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন তার মেয়ে নাসিমা ইসলাম ও ছেলে মোঃ আব্দুল্লাহ।

Check Also

উন্নত সমৃদ্ধ স্মার্ট সোনার বাংলা গড়ে তুলব: পরিদর্শন বইয়ে প্রধানমন্ত্রী

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।