ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে বাক্‌স্বাধীনতা থাকবে না: আনিসুল হক

ক্রাইমবার্তা রিপোট:   ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে জনগণের বাক্‌স্বাধীনতা থাকবে না বলে মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও আইনমন্ত্রী আনিসুল হক। মঙ্গলবার দুপুরে কসবা উপজেলার শিকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় এই মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের প্রার্থী আনিসুল হক বলেন, যাঁরা বাক্‌স্বাধীনতার কথা বলেন, তাঁদের নেতা ড. কামাল হোসেন সাংবাদিকদের খামোশ বলে সাংবাদিকদের প্রশ্ন করার অধিকার খর্ব করেছেন। তাঁদের মুখে এসব মানায় না। এতে বোঝা যায়, ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে জনগণের বাক্‌স্বাধীনতা থাকবে না।

আনিসুল হক বলেন, ঐক্যফ্রন্টের প্রার্থী, যাঁদের মনোনয়নপত্র হাইকোর্ট বাতিল করেছেন, ওই সব এলাকায় আবার মির্জা ফখরুল প্রার্থী নির্বাচন করে প্রতীক বরাদ্দের চিঠি দিয়েছেন, যা কোনোক্রমেই আইনগতভাবে সঠিক নয়। তা অবাস্তব ও বেআইনি। এ রকম হলে তাঁদের জন্য জন্য পুনরায় আইন প্রণয়ন করতে হবে।

যারা এতিমের টাকা আত্মসাৎ করেছে এবং খামোশ বলে সাংবাদিকদের কথা বলার অধিকার বন্ধ করতে চায়, জনগণ তাদের ভোট দেবে না বলেও মন্তব্য করেন আনিসুল হক।

স্থানীয় আওয়ামী লীগের নেতা খোরশেদ আলম মৃধার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন যুবলীগের নেতা আনোয়ার হোসেন, বাদৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জামাল খান প্রমুখ। এর আগে খাড়েরা ইউনিয়নের সোনাগাঁও মাদ্রাসা মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু আবদুল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে একটি নির্বাচনী সভায় বক্তব্য দেন আইনমন্ত্রী আনিসুল হক।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।