আওয়ামী লীগ ও প্রশাসন গণশত্রুতে পরিণত হয়েছে: কুমিল্লায় মির্জা ফখরুল

ক্রাইমবার্তা ডেস্ক রিপোটঃ   বাংলাদেশ আওয়ামী লীগ ও প্রশাসন গণশত্রুতে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ নোয়াখালী যাওয়ায় পথে কুমিল্লা ক্যান্টনমেন্টে নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে এ কথা বলেন তিনি।
ফখরুল বলেন, নারকীয় সন্ত্রাসের মধ্যদিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছে আবার। এ কারণে আওয়ামী লীগ ও প্রশাসন গণশত্রুতে পরিণত হয়েছে। নির্বাচনের পরও সারাদেশে অত্যাচার ও নৈরাজ্য চালিয়ে যাচ্ছে সরকারদলীয় লোকেরা। আমাদের একজন বোন ধর্ষিত হয়েছেন। এই সকল নৈরাজ্য প্রতিরোধ করার জন্য আমরা জনগণকে আহবান জানাচ্ছি।
নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষিত নারী পারুল বেগমকে আজ দেখতে যাচ্ছে বিএনপি ও ঐক্যফ্রন্ট এর প্রতিনিধি দল।
এ উদ্দেশ্যে সকাল ৭টায় গুলশানের বিএনপি অফিস থেকে গাড়িবহর নিয়ে নোয়াখালীর উদ্দেশ্যে যাত্রা করেন তারা। এই সফরে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে রয়েছেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, মো. শাহজাহান, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, হারুনুর রশীদ, উপদেষ্টা আতাউর রহমান ঢালীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Check Also

উন্নত সমৃদ্ধ স্মার্ট সোনার বাংলা গড়ে তুলব: পরিদর্শন বইয়ে প্রধানমন্ত্রী

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।