জানুয়ারি ৭, ২০১৯
পাটকেলঘাটার স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি

সৈয়দ মাসুদ রানা, পাটকেলঘাটা ::
পাটকেলঘাটার কুমিরায় বিশ্বনাথ পাল নামের এক স্বর্ন ব্যবসায়ীর বাড়ীতে এক দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। এসময় ডাকাত দলের সিন্ডিকেটের সদস্যরা প্রায় সাড়ে ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পাটকেলঘাটা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পারিবারিক সুত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত আনুমানিক ২ টার দিকে ১৫/২০ জনের একটি সংঘবদ্ধ সশস্ত্র ডাকাত দল স্বর্ণ ব্যবসায়ী বিশ্বনাথ পালের বাড়িতে নিচ তলার গেটের তালা অভিনব কায়দায় ভেঙ্গে ভিতরে প্রবেশ করে।

এসময় নিচ তালায় ভাড়াটিয়া সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির চাকুরিজীবী পবন কুমার বিশ্বসকে ডেকে বেদম প্রহার শুরু করে।এক পর্যায়ে তার নিকট থেকে নগদ ৩০ হাজার টাকা, ১ টি স্বর্ণের চেইন ও ১ টি আংটি যার আনুমানিক ওজন প্রায় দেড় ভরি নিয়ে তার হাত মুখ বেধে জিম্মি করে রাখে।

এরপর ডাকাত দল পিস্তল, লোহার রড, চাপাতি সহ বিভিন্ন অস্ত্র নিয়ে দোতলায় ওঠে।সেখানে ঢুকে বিশ্বনাথ পাল ও তার স্ত্রী,২ মেয়ে ও ১ ছেলে কে জিম্মি করে বাড়ির সকল মোবাইল সেট ও আলমারির চাবি নিয়ে নেয়। এরপর ডাকাতদল আলমারি খুলে নগদ ৮০ হাজার টাকা ও প্রায় ৬ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে য়ায়।

যাবার সময় বিশ্বনাথ পালের ব্যবহৃত একটি পালসার মোটর সাইকেল নিয়ে বাড়ির সকলকে আটকে রেখে যায়। পরে বাড়ির সকলের চেঁচামেচিতে এলাকাবাসি এসে সবার আটক মুক্ত করে। ঐ রাতেই পাটকেলঘাটা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। পাটকেলঘাটা থানার অফিসার ইনচর্জ মোঃ রেজাউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন,এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2