জানুয়ারি ১০, ২০১৯
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ

ক্রাইমবার্তা রিপোটঃ   সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আব্দুস সবুর মোল্লা (৫২) কে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকরের আদেশ দিয়েছে জেলা ও দায়ার জজ আদলত। বৃহস্পতিবার সকাল ১১ টার সময় সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ সাদিকুল ইসলাম তালুকদার এ রায় ঘোষনা করেন।

ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী আব্দুস সবুর মোল্লা সাতক্ষীরার কলারোয়া উপজেলার মুরারিকাটি গ্রামের আবুল কাসেম মোল্লার ছেলে।

নিহত রোমেছা খাতুন সাতক্ষীরার কলারোয়া উপজেলার কুমারনাল গ্রামের মৃত মেহের আলি সরদারের মেয়ে।

মামলার বাদী নিহত রোমেছার ভাই জালাল উদ্দিন জানান, সবুর মোল্লার সাথে তার বোনের বিয়ে হয়। বিয়ের পর তারা জানতে পারেন তার ভগ্নিপতির আরো এক স্ত্রী আছে। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে মাঝে মাঝে গন্ডগোল হতো। তার ভগ্নিপতি কুমারনাল গ্রামে প্রথম স্ত্রীকে রেখে তার বোনকে নিয়ে মুরারিকাটি বাসায় থাকতো। তার বোন এলজিইডি প্রকল্পের কাজ করতো। বেতন পাওয়ার পর তার ভগ্নিপতি বেতনের টাকা নেওয়ার জন্য তার বোনকে মারধর করতো। ২০.০৮.২০১২ তারিখে বেতনের টাকা না দেওয়ায় তার বোনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এলাকাবাসি তার ভগ্নিপতিকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করে। সে আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দিও দেয়।

পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা কলারোয়া থানার এসআই ফকির আজিজুর রহমান আসামি আব্দুস সবুর মোল্লার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

সাতক্ষীরা জজ কোর্টের পিপি এ্যাড. তপন কুমার চক্রবর্তী জানান, স্ত্রী রোমেছা খাতুনকে হত্যার দায়ে স্বী সবুর মোল্লাক ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের আদের দিয়েছে জেলা ও দায়র জজ আদালত। ।

এ মামলায় নয়জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আসামিকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকর করার আদেশ দিয়েছেন। রায় ঘোষনার সময় আসামী পলাতক ছিল।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2