জানুয়ারি ১২, ২০১৯
সাতক্ষীরার সাবেক এসপি চৌধুরী মজ্ঞুরুল কবিরের স্ত্রী সাতক্ষীরা সংরক্ষিত আসনে (৩১২) মনোনয়ন চান
ক্রাইমর্বাতা রিপোট:সাতক্ষীরা : (শাওন) :: সাতক্ষীরার সংরক্ষিত মহিলা আসন (৩১২) সংসদ সদস্যের মনোনয়ন চাইবেন সাতক্ষীরার সাবেক পুলিশ সুপার চৌধুরী মজ্ঞুরুল কবিরের স্ত্রী চৌধুরী নুরজাহান মঞ্জুর।

নুরজাহান মজ্ঞুর জানিয়েছেন, স্বামীর ১৮ বছরের পুলিশের চাকুরীর জীবনে সব সময় বিভিন্নস্থানে কাঁটিয়েছি। তবে ২০১৩ সালের শেষের দিকে সাতক্ষীরায় যোগদানের পর সাতক্ষীরার মানুষের ভালোবাসা পেয়েছি। অশান্ত সাতক্ষীরায় তখন কোন পুলিশ সুপার বেশী দিন থাকতে পারেননি।

সে সময় স্বামীর সঙ্গে পরিবারের সকলকে নিয়েই থেকেছি। সাতক্ষীরার মানুষকে শান্তিপূর্ণভাবে বসবাস করার জন্য একযোগে কাজ করেছি। জীবনের বাকি দিনগুলো সাতক্ষীরাতেই কাঁটাবো বলে আমরা সিদ্ধান্ত নিয়েছি। সাতক্ষীরার মানুষের আর্থ সামাজিক উন্নয়ন, সাংস্কৃতিক উন্নয়ন ও জীবন মান উন্নয়নে কাজ করবো সকল মানুষদের সাথে নিয়ে। সাতক্ষীরা আমাদের দ্বিতীয় জন্মস্থান।

স্বামীর সঙ্গে আলোচনা করেই সাতক্ষীরার সংরক্ষিত আসনের মনোনয়ন নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তিনিও সাতক্ষীরার মানুষের জন্য কাজ করতে আগ্রহী।

এ ব্যাপারে সাতক্ষীরার সাবেক এই পুলিশ সুপার বর্তমান র‌্যাব-৪ এর অধিনায়ক চৌধুরী মজ্ঞুরুল কবির বলেন, সাতক্ষীরা ছেড়ে আসার পর সাতক্ষীরার মানুষ বিভিন্ন সময় তাদের জন্য কাজ করার অনুরোধ করেছেন। একটা পার্টফর্ম না হলে কাজ করার সুযোগ সৃষ্টি হয় না। সাতক্ষীরার মানুষও চাই আর আমার স্ত্রীও আগ্রহী সেজন্য স্ত্রীর জন্য সাতক্ষীরার সংরক্ষিত মহিলা আসনের মনোনয়ন নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি পূর্বের ন্যায় সকলের সহযোগিতা পাবো।

উল্লেখ্য, ২০১৩ সালে  সাতক্ষীরা পুলিশ সুপার হিসেবে আসেন চৌধুরী মজ্ঞুরুল কবির। তার যোগদানের পর থেকে ধীরে ধীরে অশান্ত সাতক্ষীরা শান্ত হয়। বর্তমানে তিনি রাজধানীর র‌্যাব-৪ এর অধিনায়ক হিসেবে দায়িত্বরত রয়েছেন ।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2