সাতক্ষীরা -২ সদর আসনে ধানের শীষের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য জামায়াতের আমীর শাহাদাৎকে কারাগারে প্রেরণ

সাতক্ষীরা -২ সদর আসনে ধানের শীষের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য জামায়াতের আমীর শাহাদাৎসহ ৪০ জন

সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরা -২ সদর আসনে ধানের শীষের প্রার্থী মুহাদ্দীস আব্দুল খালেকের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য সদর জামায়াতের আমীর মাওলানা শাহাদাত হোসেনকে আটক করেছে পুলিশ। শুক্রুবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের গোদাঘটা গ্রামে অবস্থিত নিজ বসত বাড়ি এলাকা থকে সাতক্ষীরা সদর থানা পুলিশ তাকে আটক করে। পুলিশের দাবী তার বিরুদ্ধে একাধীক নাশকতার মামলা রযেছে।
মাওলানা শাহাদাত হোসেনের প্রতিবন্ধি ছেলে জুবায়ের মুঠো ফোনে জানান,তার আব্বাকে পুলিশ ধরে নিয়ে গেছে।
এদিকে আটককৃত মাওলানা শাহাদাত হোসেনের স্ত্রী ও এক পুত্র নাশকতার মামলায় সাতক্ষীরা কারাগারে আছেন।
মাওলানা শাহাদাত সর্বশেষ গত ৬ সেপ্টেম্বর তার কর্মস্থল বকচরা দাখিল মাদ্রাসা থেকে আটক হন।
সাতক্ষীরা সদর থানার অফির্সার ইনচার্জ মুস্তাফিজুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান,তার বিরুদ্ধে কয়েকটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। একটি মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরের আদালতের মাধ্যমে তাকে কারাগাওে পাঠানো হয়।
উল্লেখ্য সাতক্ষীরা সদও ২- আসনে ২০ দলীয় জোট মনোনিত জামায়াতের প্রার্থী মুহাদ্দীস আব্দুল খালেক ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেছে। মুহাদ্দীস আব্দুল খালেক এখনো সাতক্ষীরা কারাগারে রয়েছেন। এ ঘটনায় সাতক্ষীরা জেলা জামায়াতের আমীর হাফেজ রবিউল বাশার ও সেক্রেটার নুরুর হুদা প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বিবৃত্তি দিয়েছে। তারা অবিলম্বে মাওলানা শাহাদাৎ সহ সকল নেতাকর্মীদের মুক্তির দাবি জানিয়েছে।

এছাড়া জেলা ব্যাপী পুলিশের বিশেষ অভিযানে ৪০ জনকে গ্রেফতারের কথা জানিয়েছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সকাল পযর্ন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, গ্রেফতারকৃতদের মধ্যে সাতক্ষীরা সদর থানা থেকে ৮ জন, কলারোয়া থানা থেকে ৬ জন, তালা থানা থেকে ৪ জন, কালিগঞ্জ থানা থেকে ৫ জন, শ্যামনগর থানা থেকে ৩ জন, আশাশুনি থানা থেকে ৫ জন, দেবহাটা থানা থেকে ৪ জন ও পাটকেলঘাটা থানা থেকে ৫ জন রয়েছে। তিনি আরও জানান, গ্রেতারকৃতদের বিরুদ্ধে নাশকতা, মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

————-০————–

ক্রাইমর্বাতা রিপোট:সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরা -২ সদর আসনে ধানের শীষের প্রার্থী মুহাদ্দীস আব্দুল খালেকের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য সদর জামায়াতের আমীর মাওলানা শাহাদাত হোসেনকে আটক করেছে পুলিশ। শুক্রুবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের গোদাঘটা গ্রামে অবস্থিত নিজ বসত বাড়ি এলাকা থকে সাতক্ষীরা সদর থানা পুলিশ তাকে আটক করে। পুলিশের দাবী তার বিরুদ্ধে একাধীক নাশকতার মামলা রযেছে।
মাওলানা শাহাদাত হোসেনের প্রতিবন্ধি ছেলে জুবায়ের মুঠো ফোনে জানান,তার আব্বাকে পুলিশ ধরে নিয়ে গেছে।
এদিকে আটককৃত মাওলানা শাহাদাত হোসেনের স্ত্রী ও এক পুত্র নাশকতার মামলায় সাতক্ষীরা কারাগারে আছেন।
মাওলানা শাহাদাত সর্বশেষ গত ৬ সেপ্টেম্বর তার কর্মস্থল বকচরা দাখিল মাদ্রাসা থেকে আটক হন।
সাতক্ষীরা সদর থানার অফির্সার ইনচার্জ মুস্তাফিজুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান,তার বিরুদ্ধে কয়েকটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত তিনি সাতক্ষীরা সদর থানা হেফাজতে রয়েছে বলে থানা সূত্র জানায়।
উল্লেখ্য সাতক্ষীরা সদও ২- আসনে ২০ দলীয় জোট মনোনিত জামায়াতের প্রার্থী মুহাদ্দীস আব্দুল খালেক ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেছে। মুহাদ্দীস আব্দুল খালেক এখনো সাতক্ষীরা কারাগারে রয়েছেন।

Facebook Comments
Please follow and like us: