পাটকেলঘাটায় বাসের চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু

পাটকেলঘাটা প্রতিনিধি: তালা উপজেলার পাটকেলঘাটায় বাসের চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার বেলা ১২টার সময় খুলনা সাতক্ষীরা মহাসড়কের ভৈরব নগর মোড় নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায় পাটকেলঘাটা থানার মিঠাবাড়ী গ্রামের কালাম হোসেন শেখের পুত্র নগরঘাটা কবি নজরুল বিদ্যাপীঠের ৮ম শ্রেণির ছাত্র শাহিনুর ইসলাম (১৩) নসিমনে চড়ে সাতক্ষীরার দিকে যাচ্ছিল। এ সময় খুলনাগামী বাস নসিমনটিকে ধাক্কাদিলে স্কুল ছাত্র ছিটকে পড়লে মারাত্মক আহত অবস্থায় স্থানীয় জনতা স্কুল ছাত্রকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ও পরে খুমেক হাসপাতালে ভর্তি করে সন্ধ্যা ৭টার দিয়ে তার মৃত্যু হয়। পুলিশ ঘাতক বাসটিকে আটক করে থানায় নিয়ে আসে। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম নিহতের ঘটনা নিশ্চিত করেছেন। স্কুল ছাত্রের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
স্কুলছাত্র নিহতের ব্যাপারে গভীর শোক প্রকাশ করেছেন নগরঘাটা কবি নজরুল বিদ্যাপীঠ এর প্রধান শিক্ষক মো সাইদুল ইসলাম বাবলু। তিনি নিহতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।