পল্লিউন্নয়ন ও সমবায় বিষয়ক প্রতিমন্ত্রী বাবু স্বপন ভোট্টাচার্যকে  রহিতা আওয়ামী লীগের ‘সংবর্ধনা’

এম, এ, আলীম (যশোর প্রতিনিধি):আজ ১লা ফেব্রুয়ারি ২০১৯ ব্যক্তিগত সফরে বাংলাদেশ সরকারের পল্লিউন্নয়ন ও সমবায় বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বাবু স্বপন ভোট্টাচার্য  এর নব মন্ত্রীত্ব  পদ প্রাপ্তি উপলক্ষে, মনিরাম্পুর রহিতা ইউনিয়ন আওয়ামী লীগ এক ‘সংবর্ধনা’র আয়োজন করেন। উক্ত ‘সংবর্ধনা’ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মোঃ হাফিজ উদ্দিনের সভাপতিত্বে ও লিয়াকত বিশ্যাস এর পরিচালনায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন, মাননীয় প্রতিমন্ত্রী জনাব বাবু স্বপন ভোট্টাচার্য। অনুষ্ঠানে-বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মনিরাম্পুর উপজেলার পৌর মেয়র অধ্যাপক কাজী মাহমুদুল হাসান
ও প্রতিমুন্ত্রীর সহধর্মিণী তন্দ্রা ভোট্টাচার্য সহ যশোর মনিরাম্পুরের আওয়ামী লীগ নেতৃবৃন্দ

উক্ত ‘সংবর্ধনা’ অনুষ্ঠানের কার্যক্রম শুরুর পূর্বে-গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, ইতিহাসের মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্ট ১৯৭৫-এর, ট্র্যাজেডিতে নিহত সকল শহীদদের।
উক্ত ‘সংবর্ধনা’ অনুষ্ঠানে- রোহিতা ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষে  মাননীয় প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের সভাপতি জনাব হাফিজ উদ্দিন সহ বিভিন্ন স্থানের নেতৃবৃন্দ।

উক্ত  সংবর্ধনা’ অনুষ্ঠানে-রোহিতা ইউনিয়ন সংগঠনের পক্ষে থেকে  মাননীয় প্রতিমন্ত্রীকে সোনার নৌকা ও রোহিতা বাজার কমিটির পক্ষ হতে একটি রুপার নৌকা উপহার দেওয়া হয়।

উক্ত ‘সংবর্ধনা’ অনুষ্ঠানে-শুভেচ্ছা বক্তব্য রাখেনঃ বাংলাদেশ থেকে আগত উপস্থিত মাননীয় প্রতিমন্ত্রী সহ যুবলীগ ছাত্রলীগ ও মহিলালীগের  নেতৃবৃন্দ সহ আরো অনেকে।

উক্ত ‘সংবর্ধনা’ অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ সরকারের পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী  তার বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন।এবং আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।