ফেব্রুয়ারি ৮, ২০১৯
নোয়াখালীতে ৩ সেনা সদস্য নিহত

ক্রাইমবার্তা রিপোর্টঃ  নোয়াখালীর সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ সেনা বাহিনীর ৩ সদস্য নিহত ও  ৮ জন আহত হয়েছে । শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। খবরটি নিশ্চিত করেছে আইএসপিআর।

জানাগেছে সেনা বাহিনীর একটি জিপ যোগে জাহিজার চর যাওয়ার পথে সুবর্ণচর উপজেলার ভুইয়ারহাটে নিয়ন্ত্রন একটি গাছের সাথে ধাক্কা লাগে । এক পর্যায়ে জিপ গাড়ীটি উল্টে গিয়ে একটি গর্তে পড়ে যায়।

ঘটনাস্থলে সেনা সদস্য মামুন ,ফিরোজ ও ফয়েজ মারা যায়। এ সময় আরো ৮ জন সেনা সদস্য আহত হন। আহত সেনা সদস্যদের কে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। চর জব্বার থানার ওসি মোঃ শাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুন : খুলনায় সড়ক দুর্ঘটনায় ২ কলেজ ছাত্র নিহত
খুলনা ব্যুরো (০২ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২০)

খুলনায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই কলেজ ছাত্র নিহত ও একজন আহত হয়েছেন। শনিবার দুপুরে বটিয়াঘাটা উপজেলার আমীরপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের খায়রুলের রাইস মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন বটিয়াঘাটা উপজেলার কুলটিয়া গ্রামের সিদ্দিক শেখের ছেলে বাগেরহাট সরকারি পিসি কলেজের অনার্সের ছাত্র সোহাগ শেখ (২০) এবং তলাপাড়া গ্রামের জাহিদ শেখের ছেলে যশোর সরকারি এম এম কলেজের অনার্সের ছাত্র শাকিল শেখ (২১)। এ ঘটনায় কুলটিয়া গ্রামের শওকত শেখের ছেলে ও খুলনা সরকারি সিটি কলেজের অনার্সের ছাত্র মোজাহিদ শেখ (২৩) আহত হন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সোহাগ শেখ, শাকিল শেখ ও মোজাহিদ শেখ বেলা পৌঁনে ১টার দিকে বাড়ি থেকে একটি মোটরসাইকেলে বটিয়াঘাটা উপজেলার খারাবাদ-বাইনতলা কলেজিয়েট স্কুলের উদ্দেশ্যে রওনা দেয়। তারা আমীরপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের খায়রুলের রাইচমিলের সামনে পৌঁছলে খুলনার রূপসা বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা বাগেরহাট জেলার রামপাল উপজেলার গৌরম্ভাগামী একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-চ-৩৫৭৮) সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল আরোহী তিনজনই গুরুতর আহত হন।

আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহাগ শেখ ও শাকিল শেখকে মৃত ঘোষণা করেন। আহত মোজাহিদ শেখকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে বিকালে গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Facebook Comments
Please follow and like us:
আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com