ফেব্রুয়ারি ১০, ২০১৯
সাতক্ষীরায় বাকপ্রতিবন্ধী কলেজ ছাত্রীকে র্ধষণ করলেন ইউএনওর গাড়ি চালক!
ক্রাইমবার্তা রিপোটঃ  কলেজ ছাত্রী বাক প্রতিবন্ধী মেয়েটি তাকে দুপুরের ভাত খাওয়াতে গিয়েছিল। সুযোগ বুঝে তাকে জোরপূর্বক ধর্ষন করেছে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসারের গাড়ির চালক আবদুল গফফার (৫৭) । গফফার এখন থানা হাজতে। আর ধর্ষনের শিকার মেয়েটিকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। গফফার শ্যামনগর উপজেলার বাদোঘাটা গ্রামের গহর গাইনের ছেলে।

শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে এরই মধ্যে এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। রোববার মেয়েটির ডাক্তারি পরিক্ষা হবে।
সাতক্ষীরার শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ওই মেয়েটি তার মার সাথে বাদোঘাটা গ্রামে চালক আবদুল গফফারের বাড়িতে ভাড়া থাকে। আজ দুপুরে গফফারের স্ত্রী আমেনা বেগম তার স্বামীর জন্য খাবার পাঠায় ওই মেয়েটির মাধ্যমে। মেয়েটির অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বাসভবন এলাকার একটি নির্জন কক্ষে দুপুরের খাবার নিয়ে যায় সে। এ সময় গফফার তাকে একা পেয়ে জোর করে ধর্ষন করে।
শ্যামনগর থানার সাব ইন্সপেক্টর (এসআই) রাজ কিশোর জানান দুপুর আড়াইটায় এ ঘটনা ঘটলেও মেয়েটি বাড়িতে জানায় সন্ধ্যায়। এরপরই মেয়েটি ও তার মা থানায় এসে একটি মামলা দেয়। গফফারকে গ্রেফতার করা হয়েছে।
এসআই রাজ কিশোর আরও জানান গফফারের তিন স্ত্রী বর্তমান । অপরদিকে ধর্ষনের শিকার কলেজ ছাত্রীটির বাবাও গ্রামের বাড়ি কাচলাহাটিতে থাকে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে । দরিদ্র ও বাক প্রতিবন্ধী মেয়েটি তার মার সাথে ভাড়া থাকে গফফারের বাড়িতে।

Facebook Comments
Please follow and like us:
আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com