ফেব্রুয়ারি ১১, ২০১৯
পুলিশকে মারধর করে ২ আসামি ছিনিয়ে নিল যুবলীগ

ক্রাইমবার্তা রিপোটঃ সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় পুলিশের এসআইসহ চারজনকে মারধর করে হ্যান্ডকাফ পরা দুই আসামিকে ছিনিয়ে নিয়েছেন যুবলীগ নেতাকর্মীরা।
রোববার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে শ্যামনগরের বোসখালী গ্রামে।
জানা যায়, যাত্রানুষ্ঠান চলাকালে তারানিপুর গ্রামে যুবলীগের হাসানুর রহমান, শাহিনুর রহমান, রেজাউল ও বাবুসহ বেশ কয়েকজন গাঁজা খেয়ে অস্বাভাবিক আচরণ করছিলেন। এ সময় পুলিশ তাদের মধ্যে হাসানুর ও শাহিনুরকে আটক করে হাতে হ্যান্ডকাফ লাগায়।
খবর পেয়ে নিকটস্থ ভেটখালী বাজার থেকে একদল যুবক ঘটনাস্থলে পৌঁছে নিজেদের যুবলীগ নেতা পরিচয়ে পুলিশের ওপর চাপ দেয় তাদের ছেড়ে দেয়ার জন্য।
এ নিয়ে শুরু হয় বাকবিতণ্ডা। কিন্তু পুলিশ তাদের ছাড়তে অস্বীকৃতি জানালে ওই ক্যাডাররা লোহার রড ও লাইট দিয়ে পুলিশের এসআই আবদুল হাইকে সজোরে আঘাত করে। এ সময় তারা হাসানুর ও শাহিনুরকে জোর করে ছিনিয়ে নেয়।
এতে বাধা দিতে গিয়ে আহত হন এএসআই মিজানুর, কনস্টেবল শাহজালাল ও গ্রামপুলিশ আবু মুসা। এ খবর ছড়িয়ে পড়তেই লোকজন এদিক-ওদিক ছোটাছুটি করতে থাকে। পরে শ্যামনগর থানা থেকে অতিরিক্ত পুলিশ এসে তাদের উদ্ধার করে।
এ সময় ঘটনাস্থলে সরস্বতী পূজা উপলক্ষে যাত্রাপালা চলছিল। এতে পূজা অনুষ্ঠান ও যাত্রাপালা পণ্ড হয়ে যায়।
শ্যামনগর থানার ওসি হাবিল হোসেন বলেন, আমরা তাদের গ্রেফতারের চেষ্টা করছি। এ ব্যাপারে শ্যামনগর থানায় মামলা হয়েছে বলেও জানান ওসি।

Facebook Comments
Please follow and like us:
আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com