ফেব্রুয়ারি ১৯, ২০১৯
আশাশুনি উপজেলা চেয়ারম্যান মোস্তাকিমকে বহিষ্কারের দাবীতে বিক্ষোভ
ক্রাইমবার্তা রিপোটঃ সাতক্ষীরার আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিম কে দল থেকে বহিষ্কারের দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও কুশপুত্তলিকা দাহ্য করা হয়েছে। মঙ্গলবার সকালে খাজরা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে তুয়ারডাঙ্গা মৎস্য সেট এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

সকালে বিক্ষোভ মিছিল আশাশুনির খাজরার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে তুয়ারডাঙ্গা মৎস্য সেট এলাকায় প্রধান সড়ক দখলে নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। বীর মুক্তযোদ্ধা ইবাদুল মোল্যার সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইউপি সদস্য হোসেন আলী,অনুপ কুমার সানা,আরিফ বিল্লাহ, ইব্রহিম হোসেন, জালাল হোসেন, রামপদ সানা,কবির হোসেন, এনামূল গাজী, আসাদুল গাজী সহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তাগণ বলেন, আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিমের পিতা ১৯৭১সালে পিচ কমিটির সদস্য ছিলেন। কারনে-অকারনে তিনি আশাশুনি উপজেলা আ’লীগের সংগঠনিক সম্পাদক ও বার বার নির্বাচিত খাজরা ইউপি চেয়ারম্যন আলহাজ¦ এস এম শাহনেওয়াজ ডালিম সম্পর্কে বিষোদগার ও কটুক্তি করে চলেছেন। যা দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি করেছে। তার এহেন কার্যকলাপের তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে অবিলম্বে তাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে দল থেকে বহিস্কারের জন্য জেলাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের আশু হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধন শেষে কিছু সময় সড়ক অবরোধ করে চেয়ারম্যান মোস্তাকিমের কুশপুত্তলিকা দাহ্য ও তাকে আশাশুনিতে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2